Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

কোয়ারেন্টিনে ধর্ষণের প্রমাণ পেল পুলিশ

কোয়ারেন্টিনে ধর্ষণের প্রমাণ পেল পুলিশ
ফাইল ছবি

ভারত থেকে খুলনায় এসে কোয়ারেন্টিনে থাকা এক তরুণীকে সহকারী উপপরিদর্শক (এএসআই) মোখলেছুর রহমান ধর্ষণ করেছেন বলে প্রাথমিক তদন্তে সত্যতা পেয়েছে পুলিশ। খুলনা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

তরুণীকে ধর্ষণ মামলায় মোকলেছুরকে গ্রেপ্তারের পর সোমবার ( ১৭ মে) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কেএমপি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছে, ‘প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) মহিলা হোস্টেলে ভারত ফেরত বাংলাদেশি নাগরিকদের নিরাপত্তায় নিয়োজিত ছিলেন মোকলেছুর রহমান। ডিউটিতে থাকাকালে এএসআই মোকলেছুর নিচতলা থেকে দ্বিতীয় তলায় কোয়ারেন্টিনে অবস্থানরত তরুণীর কক্ষে বিনা অনুমতিতে ঢুকে তাকে ধর্ষণ করে।

‘শনিবার রাতে আবার কক্ষে ঢুকে ধর্ষণচেষ্টার সময় তরুণী চিৎকার করলে আসামি দ্রুত চলে যায়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসলে সত্যতা যাচাইয়ের জন্য প্রাথমিক অনুসন্ধান করা হয়। অনুসন্ধানে সত্যতা মিললে মোকলেছুরকে বরখাস্ত করা হয়।’

তরুণী ধর্ষণ মামলায় এএসআই মোখলেছুর রহমানকে গ্রেপ্তারের বিষয়টি সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নিশ্চিত করেন কেএমপির উপপুলিশ কমিশনার (দক্ষিণ) আনোয়ার হোসেন।

মোকলেছুর খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত। তিনি খুলনার পিটিআই কোয়ারেন্টাইন সেন্টারে গত ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন। তার বাড়ি যশোর সদরের দৌলদিহি এলাকায়।

এমআই

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

RTV Drama
RTVPLUS