• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

হবিগঞ্জে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত ২০

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ মার্চ ২০২১, ১৬:২৩
Police clash with BNP in Habiganj, 20 injured
ফাইল ছবি

হবিগঞ্জে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এ সময় পুলিশসহ প্রায় ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার (২৭ মার্চ) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

হবিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (২৭ মার্চ) বিএনপির অঙ্গ সংগঠন, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক-দলসহ নেতাকর্মীরা হেফাজতের কর্মীদের নিহতের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করে। পরে পুলিশ লাঠিচার্জ করলে নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় বিএনপির নেতাকর্মীরা ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

সংঘর্ষের সময় পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে পুলিশের রাবার বুলেট ও লাঠিচার্জে অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করেছেন বিএনপি। আর তাদের ইটপাটকেল নিক্ষেপে অন্তত ১০ পুলিশ আহত হয়েছে বলে দাবি করেছেন পুলিশ। সংঘর্ষের সময় পুলিশ বিএনপির ১০ নেতাকর্মীকে আটক করেছে।

এ ঘটনার বিষয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, বিএনপির নেতাকর্মীদের ইটপাটকেলের আঘাতে প্রায় ১০ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে বাস-মাহিন্দ্রা শ্রমিকদের সংঘর্ষ, আহত ৩
মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বহিষ্কার
ঋণের বোঝা সইতে না পেরে আত্মহত্যা
গাম্বিয়ার সঙ্গে কৃষি ও বাণিজ্যে সহযোগিতা বৃদ্ধির আশা পররাষ্ট্রমন্ত্রীর
X
Fresh