logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

এমসি কলেজের ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় অভিযোগ গঠন

সিলেট×মৃত্যু×নারী×আসামি×জামিন×পুলিশ×ছাত্রাবাস×বাংলাদেশ×
ছবি সংগৃহীত

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের ঘটনায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানসহ আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করেছেন সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক। আসামিরা হলেন ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, তারেকুল ইসলাম তারেক, অর্জুন লস্কর, আইনুদ্দিন ওরফে আইনুল, মিসবাউল ইসলাম, রাজন মিয়া, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান মাসুম।

গেলো ১২ জানুয়ারি ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ মামলার চার্জশিট গ্রহণ করেন একই আদালত। বিষয়টি নিশ্চিত করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী রাশিদা সাইদা খানম জানান, আসামিদের উপস্থিতিতে আদালত চার্জগঠন করেন।

এ সময় আদালত মামলার দুই আসামির জামিন ও ৩ আসামির ডিসচার্জ আবেদন করলে তা না মঞ্জুর করেন আদালত। এদিকে আসামিপক্ষের আইনজীবী আরটিভি নিউজকে জানান, মামলার চার্জশিট ভালো হয়েছে। সাক্ষ্য প্রমাণে প্রকৃত সত্য বের হবে।

আজ রোববার সকাল সাড়ে ১১টায় সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক চৌধুরী আসামিদের উপস্থিতিতে এ চার্জ গঠন করেন।

এর আগে সকালে কঠোর নিরাপত্তায় মামলার সকল আসামিকে আদালতে হাজির করে পুলিশ। গেলো বছরের ২৫ সেপ্টেম্বর সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে সংঘবদ্ধ ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

নির্যাতিত নারীর স্বামীর মামলার পরিপ্রেক্ষিতে আটজনকে অভিযুক্ত করে তিন ডসেম্বর চার্জশিট দাখিল করে পুলিশ।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরাণ থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়। এ পর্যন্ত মামলার ছয়জন এজাহারভুক্ত আসামিসহ আটজন গ্রেপ্তার হয়েছেন।

জেবি

RTV Drama
RTVPLUS