logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

বোয়ালমারী পৌর নির্বাচনে তিন সম্ভাব্য প্রার্থীর নাম কেন্দ্রে  পাঠানোর প্রস্তাব

Proposal to send the names, of three potential candidates to the Center in Boalmari, rtv news
ছবি সংগৃহীত
দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থী বাছাইয়ে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল শুক্রবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত পৌরসদরের বিলাসী শপিং কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে আট সদস্যের প্রাথমিক তালিকা তৈরি করা হয়। সভায় সিদ্ধান্ত হয় আজ শনিবার উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বসে ওই আট সদস্যের প্রাথমিক তালিকা থেকে তিনজনের নাম চূড়ান্ত করে জেলা আওয়ামী লীগের কাছে পাঠাবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম মোল্যার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, আসাদুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন, সৈয়দ রাসেল রেজা ও যুবলীগের  আহ্বায়ক রফিকুল ইসলাম।

এ সময় পৌর আওয়ামী লীগের সকল ওয়ার্ড সভাপতি ও সম্পাদকসহ অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।

এই পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর তালিকায় রয়েছেন বর্তমান মেয়র মো. মোজাফফর হোসেন বাবলু, আওয়ামী লীগের সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি হাসানুজ্জামান মিয়া মুকুল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা লিপন মিয়া, জেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক মো. লিটন মৃধা, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা বিমান রায়, যুবলীগ নেতা মো. মাসুদুর রহমান, পৌর আওয়ামী লীগের  আট নম্বর ওয়ার্ড সভাপতি সাহাবুদ্দিন আহমেদ সাফু ও উপজেলা গ্রাম ডাক্তার সমিতির সভাপতি ডা. সোলায়মান মোল্যা।

পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম মোল্যা বলেন, দলের সিনিয়র নেতাদের সঙ্গে কথা বলে তিনজনের নামের তালিকা চূড়ান্ত করে কেন্দ্রে পাঠানো হবে।

জেবি

RTV Drama
RTVPLUS