Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ নভেম্বর ২০২০, ২০:৩৩
আপডেট : ১৮ নভেম্বর ২০২০, ২০:৩৬

জয়পুরহাটে ছাত্রদলের মিছিলে পুলিশের বাধা

Police obstruct, Chhatra Dal procession, rtv news
জয়পুরহাটে ছাত্রদলের মিছিলে পুলিশের বাধা

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনের ভোট বাতিলসহ সারাদেশে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের ও গ্রেপ্তারের প্রতিবাদে জয়পুরহাট জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

আজ বুধবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে ছাত্রদল নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়। বিক্ষোভ মিছিলটি করতে না পেরে পুলিশ বেষ্টনীতে বিভিন্ন দাবিতে স্লোগান দেয় নেতাকর্মীরা।

পরে জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, সাবেক জেলা বিএনপির সহ-সভাপতি ফজলুর রহমান, আমিনুল হক বকুল, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা ডিউক, জেলা যুবদলের সহ-সভাপতি আবু রায়হান উজ্জ্বল প্রধান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মুশফিক আলম বুলু, সহ-সভাপতি শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনান, কলেজ ছাত্রদল নেতা রেজাউল করিম রেজা, পিয়াস আহম্মেদ, পৌর ছাত্রদল নেতা হাসানুল বান্না হাসান ও আল আমিন।

বক্তারা বলেন, উদ্দেশ্যে প্রণোদিতভাবে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলায় আসামি করা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দুই উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবি জানান তারা।

জেবি

RTV Drama
RTVPLUS