• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সিলেটে আকবরকে পালাতে সহায়তা করায় এসআই হাসান বরখাস্ত

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২০, ১৮:০০
SI Hasan was sacked, for helping Akbar, rtv news
এসআই হাসান উদ্দিন

সিলেটে রায়হান হত্যার ঘটনায় মূলহোতা এসআই আকবরকে পালাতে সহায়তা করায় বন্দরবাজার পুলিশ ফাঁড়ির টুআইসি এসআই হাসান উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় পাঁচ পুলিশ কর্মকর্তা ও সদস্য বরখাস্ত হলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া উইং থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। আজ বুধবার সন্ধ্যায় বিবৃতিটি গণমাধ্যম কর্মীদের হাতে আসে।

সিলেট নগরের বন্দর থানায় পুলিশি হেফাজতে গেলো ১১ অক্টোবর ভোরে রায়হান উদ্দিন (৩৩) নামে এক যুবক মারা যান। নিহত যুবকের পরিবারের অভিযোগ, পুলিশ তাকে মেরে ফেলেছে।

অপরদিকে সে সময় পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, ছিনতাইয়ের দায়ে নগরের কাষ্টঘর এলাকায় গণপিটুনিতে নিহত হন রায়হান। যদিও ওই এলাকার সিসিটিভি ফুটেজে গণপিটুনির কোনও প্রমাণ পাওয়া যায়নি। এলাকাবাসীও বলেছিল, কাষ্টঘরে গণপিটুনির কোনও ঘটনা ঘটেনি।

রায়হানের মা-বাবা-বোনরা প্রথম থেকেই অভিযোগ করছেন, পুলিশের নির্যাতনে খুন হয়েছেন রায়হান। তাদের দাবি বন্দরবাজার পুলিশ ফাঁড়ি থেকে রোববার ভোরে রায়হানের পরিবারের কাছে ফোন করে টাকা দাবি করা হয়েছে।

উল্লেখ্য, সিলেট নগরীর কাষ্টঘর এলাকা সিলেট সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত। এই এলাকার পুরোটাই ক্লোজ সার্কিট (সিসিটিভি) ক্যামেরার আওতাভুক্ত। এসব ক্যামেরার মনিটরিংয়ের দায়িত্বে রয়েছেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম।

আরও পড়ুন:
রায়হান হত্যা: ৩ পুলিশের স্বীকারোক্তিমূলক জবানবন্দি
রায়হান হত্যা: কনস্টেবল টিটু চন্দ্র দাস আটক
রায়হানের বাড়িতে পুলিশ সদর দপ্তরের তদন্ত দল

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
X
Fresh