Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

ঈশিতার বিরুদ্ধে তিন মামলা র‍্যাবের

ঈশিতার বিরুদ্ধে র‌্যাবের তিন মামলা
ছবি: সংগৃহীত

প্রতারণার অভিযোগে রাজধানীর মিরপুর থেকে গ্রেপ্তার কথিত তরুণ চিকিৎসা বিজ্ঞানী ও গবেষক, বিশেষজ্ঞ চিকিৎসক ইশরাত রফিক ঈশিতার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে। র‍্যাব-৪ বাদী হয়ে মিরপুরের শাহ আলী থানায় এসব মামলা দায়ের করে।

আজ সোমবার (২ আগস্ট) র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, ঈশিতার বিরুদ্ধে একটি ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে, একটি প্রতারণা এবং একটি ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২৩, ২৪ ও ৩৫ ধারায় মামলা হয়েছে।

শাহ আলী থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, দুই মামলায় পাঁচদিন করে মোট ১০ দিনের রিমান্ড আবেদনসহ আসামি ঈশিতা ও দিদারকে বিকেলে আদালতে সোপর্দ করা হবে। আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এর আগে, রাজধানীর মিরপুর ১ নম্বর থেকে ঈশিতা ও তার সহযোগী মো. শহিদুল ইসলাম ওরফে দিদারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় ভুয়া আইডি কার্ড, ভুয়া ভিজিটিং কার্ড, ভুয়া সিল, ভুয়া সার্টিফিকেট, প্রত্যয়নপত্র, পাসপোর্ট, ল্যাপটপ, ৩০০ পিস ইয়াবা, ৫ বোতল বিদেশি মদ ও মোবাইল ফোন জব্দ করে র‌্যাব।

ঈশিতা নিজের পরিচয় দিতেন ‘বিজ্ঞানী’ বলে । নামের আগে লিখতেন ‘ব্রিগেডিয়ার জেনারেল’ পদবি। ইন্টারপোলের সঙ্গেও নিজের সংশ্লিষ্টতা এবং কথিত ‘আন্তর্জাতিক পুরস্কার’ পাওয়ার খবর বিভিন্ন গণমাধ্যমেও এসেছে, যদিও সেটাও ভুয়া বলে জানিয়েছে র‌্যাব।

এসজে/এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS