• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

সাংবাদিকের ওপর চড়াও নাসিরের সাঙ্গপাঙ্গ, দেখে নেওয়ার হুমকি

আরটিভি নিউজ

  ২০ ডিসেম্বর ২০২১, ১৯:১৬
Nasir's Sangpang attacked the journalist, threatening to take a look
আদালতে নাসির-তামিমা, সঙ্গে নাসিরের ঘনিষ্ঠ দুই জন

অন্যের স্ত্রীকে অবৈধভাবে বিয়ে করা মামলার শুনানির পর আদালতের এজলাসের বাইরে সাংবাদিকদের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গীরা। শুধু ক্যামেরায় হামলা নয়, পরবর্তীতে দেখে নেওয়ার হুমকি দেন তারা।

অভিযোগ পাওয়া গেছে, আজ সোমবার (২০ ডিসেম্বর) সকালে সময় টেলিভিশনের সাংবাদিক টিমের ওপর এমনই হামলা চালিয়েছে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গীরা।

সংশ্লিষ্ট মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মিসহ ৩ জনকে পূর্বশর্তে আজ জামিন দিয়েছেন আদালত। অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে আগামী ২৪ জানুয়ারি ধার্য করা হয়েছে।

হামলার শিকার সময় টেলিভিশনের ওই প্রতিবেদক আরটিভি নিউজকে জানান, তালাকের আগে অবৈধভাবে বিয়ে করার মামলায় অভিযোগ গঠনের শুনানিতে হাজিরা দিয়ে চলে যাওয়ার সময় নাসির ও তার স্ত্রী তামিমা তাম্মির ভিডিও ধারণের সময় আচমকাই সময় টেলিভিশনের প্রতিবেদক ও ক্যামেরাম্যানের ওপর হামলা করেন নাসিরের সাঙ্গপাঙ্গরা।

এ বিষয়ে অবশ্য নাসির-তামিমা দম্পতি কোনো কথা বলেতে রাজি হননি। তবে আইনজীবীদের পক্ষ থেকে বলা হয়েছে, হামলাকারীরা কেউ আইনজীবী নন। ক্যামেরা রোল করে নিচে রাখা ছিল। আইনজীদের ভাষ্য অনুযায়ী- হামলাকারীরা নসিরের ঘনিষ্ঠজন।

এর আগে আজ সকাল ১১টায় আদালতে শুনানিতে হাজির হন নাসির-তামিমা দম্পতি। এরপর অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে ২৩ জানুয়ারি ধার্য করেন আদালত। তামিমা তাম্মি সন্তানসম্ভবা হওয়ায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতির আবেদন করেছিলেন তিনি। কিন্তু আদালত সেই আবেদনও খারিজ করে দেন।

এদিকে, অবৈধ প্রক্রিয়ায় বিয়ের কারণে দায়েরকৃত মামলায় ক্রিকেটার নাসির হোসেনসহ তিনজনকে পূর্বশর্তে জামিন দিয়েছেন আদালত।

গত ২৪ ফেব্রুয়ারি ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা করেন তামিমার প্রাক্তন স্বামী। ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন।

কেএফ/এসকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষা অফিসারের বিরুদ্ধে শিক্ষিকাকে গুলি করে হত্যার হুমকির অভিযোগ
সেন্সর ছাড়পত্র না দিলে গায়ে আগুন দেওয়ার হুমকি পরিচালকের
লালমোহনে প্রতিপক্ষ প্রার্থীদের গায়ে হাত তোলার হুমকি আ.লীগ নেতার 
বিশ্বকাপে হামলার হুমকি
X
Fresh