• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শিক্ষা অফিসারের বিরুদ্ধে শিক্ষিকাকে গুলি করে হত্যার হুমকির অভিযোগ

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ২৩:৩৮
ছবি : সংগৃহীত

দিনাজপুরের হিলিতে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকাকে গুলি করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে। হাকিমপুর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের রোববার (৫ মে) মাসিক মিটিংয়ে এমন কথা বলেন হাকিমপুর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার শামসুল আলম।

নাম প্রকাশের অনিচ্ছুক এক শিক্ষক বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে বোয়ালদাড় কেন্দ্রে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুল আলম প্রিসাইডিং অফিসার হিসেবে নিয়োজিত ছিলেন। সেখানে তাকে তার প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষিকা জান্নাতুল কেন দাওয়াত দেননি, এ জন্য তার অনেক রাগ হয়েছিল। তিনি তাকে গুলি করে হত্যা করতেন এমনটি ৪৭ জন প্রধান শিক্ষক নিয়ে মিটিং চলাকালে এমন বাক্য উচ্চারণ করেন। এতে মিটিংয়ে উপস্থিত শিক্ষকরা তার কথা শুনে অবাক হয়ে যান।

এ ছাড়াও তিনি অনেক সময় বিভিন্ন শিক্ষক-শিক্ষিকাকে নিয়ে নানান মতামত প্রকাশ করেন; যা শিক্ষকরা অনেক সময় বিব্রত অবস্থায় পড়তে হয়। তিনি যেকোনো কাজে রাগান্বিত হয়ে যায়। একজন শিক্ষা অফিসারের এমন ব্যবহারে ক্ষুব্ধ উপজেলার শিক্ষকরা।

হাকিমপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুল আলমের সঙ্গে ফোনে কথা বলে জানা যায়, তিনি গুলি করার কথা স্বীকার করছেন তবে কোনো শিক্ষক-শিক্ষিকাকে উদ্দেশ্য করে তিনি এমন বাক্য উচ্চারণ করেননি। রাগ হয়েছিল তাই তিনি এমনটি বলেছেন। তিনি উদাহরণ হিসেবে এই কথা বলেন বলেও জানান।

এদিকে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় বলেন, আমি বিষয়টি সঠিক জানি না, তবে শিক্ষা অফিসারের এমন কথা শোভনীয় হয়নি। আমি বিষয়টি নিয়ে শিক্ষা অফিসারের সঙ্গে আলাপ করব। বিস্তারিত পরে জানাব।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাঙ্গামাটিতে ইউপিডিএফের ২ সদস্যকে গুলি করে হত্যা
অটোরিকশায় মোটরসাইকেল থেকে ‘গুলি’, অতঃপর... 
পুকুরে পাওয়া গেল পরিত্যক্ত এলএমজি, ম্যাগাজিন ও গুলি
গুলিবিদ্ধ স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী শঙ্কামুক্ত
X
Fresh