Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

শ্যামলীতে মোটরসাইকেল শোরুমে সেই ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৬

Robbery in motorcycle showroom in Shyamoli, 7 arrested
সিসি ক্যামেরায় ধরা পড়ে ডাকাতির ছবি

রাজধানীর শ্যামলীতে ‘উত্তরা মটরস’-এর ডিলার ‘ইডেন অটোস’-এ ঢুকে দুজনকে কুপিয়ে টাকাপয়সা লুটের ঘটনায় মূলহোতা জহিরুল ইসলামসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব জানায়, গতকাল শনিবার (২৩ অক্টোবর) রাতে দেশীয় অস্ত্রসহ ঢাকার কেরানীগঞ্জ ও ধামরাই থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতির মাধ্যমে লুণ্ঠিত অর্থ উদ্ধার করেছে র‍্যাব। এর আগে ১২ অক্টোবর সন্ধ্যায় ডাকাতির ঘটনাটি ঘটে।

আজ রোববার সকালে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সম্প্রতি আলোচিত ঘটনাগুলোর মধ্যে রাজধানীর শ্যামলীতে অবস্থিত ইডেন অটোস মোটরসাইকেল শোরুমে ডাকাতি অন্যতম। আমরা এই ঘটনার মূলহোতা জহিরুল ইসলাম জহিরসহ ডাকাত চক্রের ছয় সদস্যকে ঢাকার কেরানীগঞ্জ ও ধামরাই থেকে গ্রেপ্তার করেছি। এসময় লুণ্ঠিত অর্থ ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও অন্যান্য আলামত উদ্ধার করা করা হয়েছে। এ বিষয়ে দুপুরের দিকে রাজধানীর কারওয়ানবাজার র‍্যাব মিডিয়া সেন্টারে ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

এদিকে ঘটনার দিন ডাকাতদের হামলায় প্রতিষ্ঠানটির ম্যানেজার ওয়াদুদ সজিব ও হেড মিস্ত্রি নুর নবী হাসানকে কুপিয়ে জখম করা হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

প্রতিষ্ঠানের মালিক আবুল খালেক ঘটনার দিন জানান, মিরপুর রোডে শ্যামলীতে তাদের ‘ইডেন অটোস’ প্রতিষ্ঠান। নিচতলায় ওয়ার্কশপ, দ্বিতীয় তলায় মোটরসাইকেল শোরুম। সেদিন সন্ধ্যার দিকে ১০-১২ জন দেশীয় অস্ত্র নিয়ে ভেতরে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে ক্যাশ লুট করে।

কেএফ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS