Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ফ্লাইওভারে ‘পুলিশ’ লেখা মোটরসাইকেলের দুই আরোহী নিহত

Two riders on a motorcycle with 'police' written on the flyover were killed
ফাইল ছবি

রাজধানী ঢাকার মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে নিথর হয়ে পড়েছিল দুই যুবকের মরদেহ। জানা গেছে, আজ বুধবার (৮ সেপ্টেম্বর) ভোর রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় তারা মারা গেছেন। ওই মোটরসাইকেলের সামনে ‘পুলিশ’ লেখা স্টিকার ছিল। তাদের নাম পরিচয় এখনও জানা যায়নি। তবে তাদের বয়স আনুমানিক ২৮ ও ৩০ বছর হবে।

আজ ভোর রাত ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ভোর সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া ওয়ারী থানার উপ পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে টিকাটুলীর ‘রাজধানী সুপার মার্কেট’ মসজিদ সংলগ্ন হানিফ ফ্লাইওভার ব্রিজের ওপর থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

একটি আরওয়ান ফাইভ মোটরসাইকেলসহ রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন তারা দুজন। সঙ্গে সঙ্গে তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলেও জানান তিনি।

এসআই আরও জানান, মোটরসাইকেলের সামনে ‘পুলিশ’ লেখা রয়েছে। তবে ধারণা করা হচ্ছে তারা পুলিশের কেউ না। তারা কোনো ওয়ার্কশপ থেকে গাড়িটি নিয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

কেএফ/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS