• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

এমপি আনারকে কেটে কিমা বানানো জিহাদের ১২ দিনের রিমান্ড

আরটিভি নিউজ

  ২৪ মে ২০২৪, ১৫:৫৪
সংগৃহীত ছবি

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে ভারতের কলকাতার সঞ্জীবা গার্ডেনের ফ্ল্যাটে কেটে কিমা বানানো কসাই জিহাদ হাওলাদারকে ১২ দিনের রিমান্ড দিয়েছেন উত্তর ২৪ পরগনার বারাসাত আদালত।

শুক্রবার (২৪ মে) সকাল ১১টার দিকে তাকে আদালতে তুলে ১৪ দিনের রিমান্ড চাই পুলিশ। তবে আদালত ১২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে এমপি আনারের হত্যাকাণ্ডে জড়িত থাকায় বৃহস্পতিবার কলকাতার বনগাঁ থেকে জিহাদকে গ্রেপ্তার করে পশ্চিমবঙ্গের সিআইডি। তাদের জেরার মুখে এমপি আনার হত্যার লোমহর্ষক বর্ণনা দিয়েছেন তিনি।

সিআইডির জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে প্রথমে শ্বাসরোধে খুন করা হয়। এরপর হত্যাকারীরা এমনভাবে লাশ গুমের চেষ্টা করেছে যাতে কোনো হদিস না মেলে। লাশ গুমের জন্য শরীর টুকরো টুকরো করে হাড্ডি ও মাংস আলাদা করা হয়। এরপর হলুদ মিশিয়ে ব্যাগে ভরে পৃথক পৃথক ট্রলিতে করে ওই বাসা থেকে বের করা হয়েছে। মাংস নিয়ে যাওয়ার সময় যাতে কেউ আটকালেও বুঝতে না পারে, সে জন্য মাংসের সঙ্গে মসলা মিশিয়ে খাবার উপযোগী মাংসের মতো বানানো হয়। তবে কোথায় মরদেহের খণ্ডিত অংশ ফেলা হয়েছে তা এখনো স্পষ্ট নয়। সেই দেহাংশ বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেওয়া হয়েছে বলে এখনও পর্যন্ত জানতে পেরেছেন গোয়েন্দারা।

বৃহস্পতিবার গ্রেপ্তারের পর জিহাদকে ভাঙড়ের একটি জায়গায় নিয়ে যাওয়া হয়েছিল। আনারকে খুনের পর সেখানেই দেহাংশ ফেলা হয়েছে বলে জেরায় উঠে এসেছে। কিন্তু রাতের অন্ধকারে সেখান থেকে কোনো দেহাংশ মেলেনি।

জানা গেছে, জিহাদ ভারতের মুম্বাইয়ে অবৈধভাবে বসবাস করে। সে বাংলাদেশের খুলনা জেলার দিঘলিয়া থানার বারাকপুরের জয়নাল হাওলাদারের ছেলে। এমপি আনারকে হত্যার জন্য দুই মাস আগে জিহাদকে সেখানে আনেন আক্তারুজ্জামান শাহীন। তার নির্দেশেই জিহাদ সব কাজ করেছিলেন। জিহাদ ছাড়াও আরও চার জন বাংলাদেশি নাগরিক এই কাজে তাকে সাহায্য করেছিলেন।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোনালী ব্যাংককে ৯৬ লাখ রুপি জরিমানা করল ভারতের কেন্দ্রীয় ব্যাংক
বৃষ্টিতে পরিত্যক্ত কানাডা-ভারত ম্যাচ, অপরাজিত থেকে সুপার এইটে কোহলিরা
নিখোঁজ কিশোরীকে উদ্ধার করতে গিয়ে মারধরের শিকার ৪ পুলিশ
কোরবানির গরুবাহী গাড়িতে চাঁদাবাজি, ৫ পুলিশ সদস্য বরখাস্ত