• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

দৌড়ের উপর আরিফিন শুভ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৫৬

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ এখন কলকাতার চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতেও সমান জনপ্রিয়। চলতি মাসের পুরোটা সময়ই তিনি ব্যস্ত থাকবেন কলকাতার চলচ্চিত্র নিয়ে। টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণার সঙ্গে জুটি হয়ে অভিনয় করবেন ‘আহারে’ নামের একটি নতুন ছবিতে।

কলকাতা শহরে গতকাল ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে। এতে শুভ, ঋতুপর্ণা, পরান বন্দ্যোপাধ্যায় ছাড়াও ছবিটির কলাকুশলীরা অংশ নেন। রঞ্জন ঘোষ পরিচালিত ‘আহারে’ ছবিটির শুটিং চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

এরই মধ্যে ‘আহারে’-এর জন্য একটি প্রোমো ভিডিও তৈরি করা হয়েছে। সেখানে দেখা গেছে শুভ-ঋতুপর্ণাকে রান্নাঘরে শেফ হয়ে অভিনয় করতে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ২০ বছর পর ‘স্বার্থপর’
--------------------------------------------------------

আরিফিন শুভ জানান, পুরো মাস এই ছবিটির শুটিং করবেন। মার্চের প্রথম সপ্তাহে ঢাকায় ফিরে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন। এরপর আবারও যাবেন কলকাতায়।

সেখানে ২০ মার্চ থেকে অরিন্দম শীলের ‘বালিঘর’ সিনেমার কাজ শুরু করবেন। ‘বালিঘর’ ছবিতে আরিফিন শুভ ছাড়াও নুসরাত ইমরোজ তিশা, নওশাবার পাশাপাশি ভারতের আবির চ্যাটার্জি, পার্ণো মিত্র, রুহুল ব্যানার্জি ও অনির্বাণ ভট্টাচার্য অভিনয় করবেন।

এরপর এপ্রিলে শিহাব শাহীনের ‘মনফড়িং’ সিনেমার শুটিংয়ে সময় দেবার কথা রয়েছে জনপ্রিয় এই নায়কের। ফলে ঢাকা টু কলকাতায় দৌড়ের উপর কাটবে শুভ’র অভিনয় ব্যস্ততা।

সম্প্রতি দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির সাফল্যের পর দুই বাংলার নির্মাতাদের কাছেই শুভকে নিয়ে আগ্রহ বেড়েছে। কিছুদিন আগেই বাংলাদেশে মুক্তি পেয়েছে শুভ অভিনীত ছবি ‘ভালো থেকো’।

আরও পড়ুন:

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন খবর দিলেন শুভ 
ঘুম থেকে উঠেই দুঃসংবাদটা পেলাম : চঞ্চল চৌধুরী
মাকে নিয়ে শুভর আবেগঘন স্ট্যাটাস
আরিফিন শুভ’র মা আর নেই
X
Fresh