• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

‘অস্ত্রোপচারের পর সুস্থ আছেন ফুয়াদ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জানুয়ারি ২০১৮, ১৬:১২
ছবি : ফেসবুক থেকে নেয়া।

সুরকার ও সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির এখন সুস্থ আছেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে তার স্ত্রী মায়া সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আজ মঙ্গলবার সকালে লিখেছেন, ‘ফুয়াদের দেহে অস্ত্রোপচার হয়েছে। তিনি দ্রুত সেরে উঠছেন। যারা শুভকামনা জানিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ।’

গত ১৪ জানুয়ারি ফেসবুকে এক ভিডিও বার্তায় ফুয়াদ আল মুক্তাদির জানান, তিনি ক্যানসারে আক্রান্ত। তার শরীরে প্যাপিলারি কারসিনোমা ধরা পড়েছে। এটা থাইরয়েড ক্যানসার, সহজে নিরায়মযোগ্য। এই অসুখ নিয়ে অনেকে অনেকদিন বেঁচে থাকেন।

গতকাল সোমবার (২৯ জানুয়ারি) ফুয়াদ আল মুক্তাদিরের দেহে অস্ত্রোপচার করা হয়। এরই মধ্যে অস্ত্রোপচারের পর সাত ঘণ্টা পার হয়েছে। তিনি সুস্থ আছেন বলে জানিযেছেন তার স্ত্রী মায়া।

ফুয়াদ ১৯৮৮ সালে আট বছর বয়সে বাংলাদেশ ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্র পাড়ি জমান। সেখানকার একটি জুনিয়র স্কুলে ভর্তি হন। তিনি সবসময় সঙ্গীত নিয়ে ব্যস্ত থাকতেন এবং অবশেষে ১৯৯৩ সালে তিনি একটি ব্যান্ডদল গঠন করেন।

১৯৯৯ সালে ব্যান্ড ভেঙে যাবার আগে পর্যন্ত তারা অনেকগুলো গান রেকর্ড করেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে বসবাসকারী বাংলাদেশিদের জন্য দুটি অ্যালবাম ‘মায়া ১’এবং ‘মায়া ২’ প্রকাশ করেন।

২০০৭ সালে জি-সিরিজের ব্যানারে ফুয়াদের ‘বন্য’অ্যালবামটি প্রকাশ হয়। এই অ্যালবামের ‘তোর জন্য আমি বন্য,’ ‘জংলী,’ ‘দ্য-দুষ্ট নাম্বার, ‘নিটোল পায়ে’গানগুলো বেশ জনপ্রিয়তা পায়। এরপর অডিও জগতে অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দেন তিনি।

দীর্ঘদিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পরিবার নিয়ে আছেন ফুয়াদ। সেখানে থাকলেও বাংলা গানের চর্চা নিয়মিতই করছেন।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘১০ বছরে ১০০ ক্যানসার-কিডনি রোগীর চিকিৎসা করিয়েছি’
ফ্যাশন ইনফ্লুয়েন্সার সুরভি আর নেই
ক্যানসারের টিকাও সম্ভব করতে পারে নতুন প্রযুক্তি
ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান
X
Fresh