• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টম ক্রুজের শুটিংয়ের ভয়ংকর দৃশ্য! (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ৩০ জানুয়ারি ২০১৮, ১১:৩২
ছবি: শুটিংয়ে টম ক্রুজ।

সিনেমার পর্দায় অ্যাকশন ফিল্মের সিকোয়েন্স দেখতে কার না ভাল লাগে! আর তা যদি হয় ‘মিশন ইম্পসিবল’-এর মতো চলচ্চিত্র। কিন্তু এই অ্যাকশন স্ট্যান্টগুলো করতে অভিনেতাদের কতোটা পরিশ্রম করতে হয়, তা দর্শকরা হয়তো ভাবতেও পারেন না!

বেশিরভাগ ক্ষেত্রেই স্ট্যান্টম্যানদের দিয়ে ভয়াবহ দৃশ্যগুলোর শুটিং করানো হয়। স্ট্যান্টম্যানরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে এমন দৃশ্যে অভিনয় করেন। তবে হলিউড-বলিউডে বেশ কয়েকজন অভিনেতা রয়েছেন, যারা বিভিন্ন সময় স্ট্যান্ট করে আলোচিত হয়েছেন।

বলিউডে স্ট্যান্ট করে আলোচিত নাম অক্ষয় কুমার, আর হলিউডের ক্ষেত্রে টম ক্রুজের নাম অবশ্যই বলতে হবে। আমেরিকার অ্যাকশন স্পাই ফিল্ম ‘মিশন ইম্পসিবল’-এর সিরিজ যারা দেখেছেন তাদের টম ক্রুজের অনবদ্য স্ট্যান্টগুলো নিশ্চয়ই মনে পড়বে।

সেই সিনেমায় বেশ কয়েকটি স্ট্যান্ট টমের নিজের করা। যেমনটা ‘মিশন ইম্পসিবল’-এর চতুর্থ সিরিজ ‘মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রোটোকল’-এর শুটিংয়েও টম করেছিলেন। ইউটিউবে ভাইরাল হয়েছিল সেই ভিডিও। দুবাইয়ের বুর্জ খলিফা টাওয়ারে শুটিং হয়েছিল সেই দৃশ্যের।

গত বছরের মার্চ থেকে শুটিং শুরু হয়েছে ষষ্ঠ সিরিজ ‘মিশন ইম্পসিবল ফলআউট’। আমেরিকায় শুরু হয়েছিল শুটিংয়ের প্রথম পর্ব। একটি স্ট্যান্ট করতে গিয়ে গোড়ালি ভেঙে ফেলেছিলেন টম ক্রুজ।

সম্প্রতি মার্কিন টেলিভিশনের একটি অনুষ্ঠানে সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন টম ক্রুজ। এই হলিউড অভিনেতা বলেন, দুটি সেফটি ওয়্যার লাগানো ছিল গায়ে।

তিনি আরো বলেন, অসম্ভব জোরে দৌড়ে এসে এক বিল্ডিং থেকে অন্য বিল্ডিংয়ে ঝাঁপাতে গিয়েই হল বিপত্তি। দেয়ালের গায়ে সজোরে আঘাত লাগল। কোনও মতে উঠে হাঁটা শুরু করি। কিন্তু লাভ হয়নি। গোঁড়ালি ভেঙে গিয়েছিল। এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছি।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বজয়ের পথে শাহরুখ
X
Fresh