• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

মঞ্চে সুন্দরী প্রতিযোগীর মুকুটে আগুন! (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ২৫ জানুয়ারি ২০১৮, ১৩:৫৪

সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে হেঁটে প্রবেশ করছেন এক প্রতিযোগী। তার পাশেই মশাল নিয়ে দাঁড়িয়ে আছেন প্রতিযোগীর সহশিল্পীরা। ওই সহশিল্পীদের মশাল থেকে হুট করেই প্রতিযোগীর মাথার মুকুটে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যেই পুরো আয়োজনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এমন ঘটনা ঘটেছে এল সালভাদোর বিউটি পিজেন্ট প্রতিযোগিতায়। খবর ডেইলি মেইল।

এমন ভয়ঙ্কর দৃশ্যটির ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বেশ কিছু সংবাদ মাধ্যমে এই খবরটি প্রকাশ হয়েছে। ভিডিওতে দেখা যায়, মাথায় পালকের দৃষ্টিনন্দন এক মুকুট পরে মঞ্চে হেঁটে আসছিলেন একজন প্রতিযোগী। ঐতিহ্যবাহী পোশাকে মঞ্চের প্রবেশ পথে মশাল হাতে দাঁড়িয়ে আছেন দুজন পুরুষ।

একজনের হাতে থাকা মশাল থেকে আগুন ধরে যায় প্রতিযোগীর মুকুটের পালকে। মুহূর্তের মধ্যে মুকুটে দাউ দাউ করে জ্বলে ওঠে আগুনের লেলিহান শিখা। মঞ্চে উপস্থাপক ও অন্যদের সহযোগিতায় বড় রকমের বিপদ থেকে রক্ষা পান সেই মডেল।

গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, ওই প্রতিযোগী ও সবাই নিরাপদে রয়েছেন। বড় ধরণের কোনও ক্ষতি হয়নি। এই ঘটনার কিছু সময় পর আবারো মঞ্চে আসেন সেই প্রতিযোগী। তার সাহসিকতার প্রশংসাও করা হয়।

তবে মঞ্চে এমন দুর্ঘটনার জন্য আয়োজকদের অবহেলা রয়েছে বলে অভিযোগ করেছেন কেউ কেউ। তবে শেষ পর্যন্ত বড় কোনও ক্ষতি না হওয়ায় সবাই কিছুটা স্বস্তি পেয়েছেন। পরবর্তীতে এধরণের আয়োজনে আরও সাবধান হবার পরামর্শ দেয়া হয়েছে।

আরও পড়ুন

পিআর /এপি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh