• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জোভান-নাবিলার প্রিয়জন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জানুয়ারি ২০১৮, ১২:১৭

একসঙ্গে টিভি পর্দায় হাজির হচ্ছেন জোভান ও নাবিলা। আহসান হাবিব সকালের রচনায় ‘প্রিয়জন’ নামের একটি নাটকে দেখা যাবে তাদের। এটি পরিচালনা করেছেন রবিউল ইসলাম প্রধান। আরও অভিনয় করেছেন সাদিয়া, দেব দ্বীপ দত্ত এবং বাসারুল মাসুম।

আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত ৮টা ১০ মিনিটে দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে নাটকটি।

নাটকের গল্পে দেখা যাবে, অনাকাঙ্ক্ষিতভাবে ফেসবুকে পরিচয় হয় রিফাত ও অধরার। নিজেদের পরিচয় গোপন রেখে দুজন দুজনকে ভালোবেসে ফেলে। নাটকীয়ভাবে রিফাত অধরাকে দেখে, কিন্তু অধরা রিফাতকে চেনে না। রিফাত নিজেকে আড়ালে রেখে অধরার সঙ্গে বন্ধুত্ব গড়ে তুলে।

একদিন অধরা তার বান্ধবী নেহার কথায় তার মনের মানুষকে দেখা করতে বলে। এবার রিফাত সব সংকোচ ভেদ করে অধরার সম্মুখে দাঁড়াবে বলে সিদ্ধান্ত নেয়। বাঁধা হয়ে দাড়ায় রিফাতের বাবা। জানিয়ে দেয় অধরার সামনে যেতে পারবে না।

তখন রিফাত বাধ্য হয় রিফাতের বন্ধু নাবিলকে অধরার সামনে হাজির করতে চায়। এরপরই গল্প মোড় নেয় অন্যদিকে। রাজধানীর উত্তরাতে নাটকটির শুটিং হয়েছে বলে জানান নির্মাতা।

জোভান বলেন, গল্পটা ভালোবাসার। ফেসবুকে দুজনের পরিচয় হয় তারপর একটা রিলেশনশিপে যাই আমরা। সেখানে অনেক বাঁধার সম্মুখীন হই। চেনা একটা গল্প, কিন্তু উপস্থাপনে ভিন্নতা রয়েছে।

নাবিলা বলেন, জোভানের সঙ্গে আগেও জুটি হয়ে কাজ করেছি। সেগুলো প্রশংসিত হয়েছে। আশা করছি এবারের নাটকটি দেখেও মুগ্ধ হবেন দর্শক।

আরও পড়ুন

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
হঠাৎ গায়েব জোভান-মাহির ফ্যানপেজ
‘রূপান্তর’ নাটক নিয়ে মুখ খুললেন জোভান
সমালোচনার ঝড়, ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হলো ‘রূপান্তর’
X
Fresh