• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুই রান আউটে বিপাকে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৭

শুরুটা নাজমুল হোসেন শান্তকে দিয়ে, এরপর মোহাম্মদ মিঠুন। শান্ত করলেন করলেন ৬ আর মিঠুনের ব্যাট থেকে আসলো ১ রান। এরপর খানিক্ষণ লিটন দাস আর মুশফিকুর রহিম মিলে প্রাথমিক ধাক্কাটা সামলান। ভালোই চলছিল রানের চাকা। লিটনের ব্যাটে রান আসছিল দ্রুত। মুশফিকেরও উইকেটে থিতু হবার চেষ্টা।

বিপত্তিটা বাঁধালো সেই রশিদ খান। আফগান এই স্পিনারকে এতদিন ভয় পেলেও আজ মনে হয় সবাই পণ করেই নেমেছিল, রশিদকে পেলেই মারতে হবে!

তেমনটাই তো দেখালেন লিটন দাস। রশিদের প্রথম ওভারেই টানা দুই চার। এরপর লিটনের ব্যাট চায় ছয় হাঁকাতে। কিন্তু হলো না। সজোরে মারতে গিয়ে উইকেট দিতেই হলো রশিদকে। ডান-হাতি এই ওপেনার করলেন ৪৩ বলে ৪১ রান।

নিয়মিত ওয়ানডাউনে খেলে অভ্যস্থ সাকিব এদিন একটু পরেই আসলেন উইকেটে। তারও পণ বুঝি রশিদের বিরুদ্ধে! ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে বিদায় নিলেন রশিদের ওভারেই।

৮১ রানে ৪ উইকেট হারিয়ে যখন বিধ্বস্ত বাংলাদেশের ব্যাটিং লাইন আপ তখনও উইকেটে মুশফিক। তার সঙ্গে উইকেটে তখন হঠাৎ উড়ে যাওয়া ইমরুল কায়েস।

স্ট্রাইকে থাকা কায়েস ব্যাটে বল লাগানোর পরই কোনও দিক না দেখে দৌড় শুরু করলেন মুশফিক। এই সুযোগটাও কাজে লাগালেন রশিদ খান। ৩৩ রানে বিদায় নিতে হলো মুশফিককে।

অথচ মুশফিক-সাকিবরা জানেন, এই ম্যাচটা বাঁচা-মরার ম্যাচ তাদের জন্য। আজ হারলেই বাদ পড়তে হবে এশিয়া কাপ থেকে।

আরও পড়ুন :

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • ক্রিকেট এর পাঠক প্রিয়
X
Fresh