• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের নেতৃত্বে আল-আমীন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫০

বাংলাদেশ-জিম্বাবুয়ের একমাত্র টেস্ট ম্যাচ শুরুর আগে গা গরমের ম্যাচে কাল বিসিবি একাদশের বিপক্ষে মাঠে নামবে সফরকারীরা। আগামীকাল মঙ্গলবার সাভারের বিকেএসপিতে সকাল সাড়ে নয়টা থেকে শুরু হবে ম্যাচটি।

গা গরমের ম্যাচে দুইদলই চাইবে মূল লড়াইয়ের আগে নিজেদের ঝালিয়ে নিতে। তবে সফরকারীদের জন্যই সুযোগটা থাকছে বেশী। কারণ জাতীয় দলের বেশীরভাগ ক্রিকেটার বিসিএলে ব্যস্ত থাকায় যুব বিশ্বকাপ জয়ী ছয় ক্রিকেটার নিয়ে সাজানো হয়েছে প্রস্তুতি ম্যাচের দল।

ছয় যুবা ছাড়াও একাদশে রয়েছেন জাতীয় দলের নিয়মিত মুখ নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লব। জায়গা হয়েছে বিপিএলে গতির ঝড় উঠানো মুকিদুল ইসলাম মুগ্ধর। আছেন লেগ স্পিনার রিশাদ হোসেন।

আপাতদৃষ্টিতে প্রস্তুতি ম্যাচের তেমন গুরুত্ব না থাকলেও আকবর আলীসহ বিশ্বকাপ জয়ী ছয় যুবার জন্য বড় সুযোগ এটি। স্বাভাবিকভাবেই তারা চাইবে আন্তর্জাতিক অঙ্গনে পা রাখার আগে এই ম্যাচ দিয়ে আরেকবার নিজেদের সামর্থ্য প্রমাণ করতে।

অন্যদিকে আজ সোমবার আসন্ন ম্যাচের জন্য বিসিবি দলের অধিনায়কের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দুই দিনের এই ম্যাচে আকবর আলী-বিপ্লবদের নেতৃত্ব দেবেন আল আমিন জুনিয়র।

প্রস্তুতি ম্যাচের দল: নাঈম শেখ, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, আকবর আলী, আল আমিন (অধিনায়ক), ফারদীন আনি, শরিফুল ইসলাম, সুমন খান, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ আহমেদ, শাহাদাত হোসেন, তানজিদ হাসান তামিম।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
বাংলাদেশের স্পিন বোলিংয়ে বৈচিত্র্য আনতে চান মুশতাক
X
Fresh