• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সপ্তাহ না পেরুতেই করোনা নেগেটিভ হাফিজরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২০, ১৮:১৪
সপ্তাহ না পেরুতেই করোনা নেগেটিভ হাফিজরা, যাচ্ছেন ইংল্যান্ড
ফাইল ছবি

ইংল্যান্ডের বিপক্ষে ৩টি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টির জন্য২৪ সদস্যের দল ঘোষণা করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সে অনুযায়ী ২৮ জুলাই, রোববার চার্টার্ড ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা করবে পাকিস্তান দল।

তবে সফর শুরুর আগে ঝামেলা বাঁধিয়েছে করোনাভাইরাস। ইংল্যান্ড সফরের বিমানে ওঠার আগে দুইবার করোনা টেস্ট করতে নির্দেশ দিয়েছে পিসিবি। প্রথমে নিজের শহরে, পরেরবার লাহোরে।

গত ২২ ও ২৩ জুন প্রথমবার নিজ শহরে করোনা টেস্টে রেজাল্ট পজিটিভ আসে ১০ ক্রিকেটারের। তারা শাদাব খান, হায়দার আলী, হারিস রৌফ, ফখর জামান, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান ও ওহাব রিয়াজ।

এদের মধ্যে মোহাম্মদ হাফিজ নিজে থেকে করোনা পরীক্ষা করান, এই পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে। যেজন্য মনঃক্ষুণ্ণ হয়েছে পিসিবিও।

তবে নতুন খবর, এক সপ্তাহের ভেতর কোভিড পজিটিভ হওয়া ১০ ক্রিকেটারের মধ্যে ৬ জনেরই (হাসনাইন, শাদাব, ফখর, রিজওয়ান, হাফিজ ও ওয়াহাব) করোনা নেগেটিভ এসেছে দ্বিতীয়বারের পরীক্ষায়।

এরমধ্যে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়ে দিয়েছে, কোভিড পজিটিভ হওয়া কোনো ক্রিকেটার বা সাপোর্ট স্টাফকে আনা যাবেন না দলের সঙ্গে। যদিও করোনা নেগেটিভ হওয়া ৬ ক্রিকেটারকে রেখেই যেতে হচ্ছে ইংল্যান্ড সফরে।

যারা যাচ্ছে ইংল্যান্ড সফরে: আজহার আলী (অধিনায়ক), বাবর আজম (সহ-অধিনায়ক), আবিদ আলী, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমদ, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহেল নাজির, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসউদ, সোহেল খান, উসমান শিনোয়ারি, এবং ইয়াসির শাহ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh