• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

উমর আকমল মৃগীরোগী!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ মে ২০২০, ২০:০০
উমর আকমল মৃগীরোগী!
উমর আকমল

উমর আকমলকে দুদিন আগেই সব ধরনের ক্রিকেট থেকে বহিষ্কার করা হয়েছে তিন বছরের জন্য। এই শোক কাটিয়ে ওঠার আগে আকমলকে শুনতে হলো, সে একজন মৃগীরোগী।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক চেয়ারম্যান নাজাম শেঠির করা এমন মন্তব্য মেনে নিতে পারছেন না উমর আকমল। ২০১৩ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত পাক ক্রিকেট বোর্ডের (পিসিবি) দায়িত্বে ছিলেন নাজাম। ওই সময়েই উমর আকমলকে নিয়ে বেশ সমস্যায় পড়তে হয় তাকে।

এখন আকমল নিষিদ্ধ হয়ে সবাইকে কথা বলার সুযোগ করে দিয়েছেন। যে যেভাবে পারছে সেভাবেই বলছে। নিষিদ্ধ হবার একদিন পর রমিজ রাজাও বলেছেন, আকমল এখন ঘোষিত নির্বোধ।

পাকিস্তানের একটি টিভি চ্যানেলে নাজাম শেঠি বলেন, আমাদের কাছে থাকা মেডিকেল রিপোর্টে নিশ্চিত করে বলা হয়েছিল যে, উমর মৃগীরোগে ভুগছিল। ওয়েস্ট ইন্ডিজ সফরের সময় ওর সঙ্গে আমার দেখা হয়। তখনই ওকে বললাম যে এটা সিরিয়াস সমস্যা। তাকে বলেছিলাম, বিশ্রাম নিয়ে যথোপযুক্ত চিকিৎসা করাতে। কিন্তু উমর এটা মানতে রাজি ছিল না।

এনিয়ে নাজাম শেঠি আরও বলেন, এই কারণে তাকে দুই মাস খেলার বাইরে রাখা হয়েছিল।

‘ওই ঘটনার পর আমি আকমলকে দু’মাসের জন্য খেলতে দিইনি। তার পর আমরা ওর মেডিকেল রিপোর্ট নির্বাচকদের কাছে পাঠিয়ে দিয়েছিলাম। কেন না, নির্বাচকদের কাজে আমি হস্তক্ষেপ করতে চাইনি।’

নাজাম শেঠি বলতে ভুলে যাননি, উমর আকমল যে উশৃঙ্খল ছিলেন। সে নিজের মতো চলত। কারো কথা শুনতে চাইতো না।

‘ও একেবারেই শৃঙ্খল মানতো না। নিজের মতো খেলত। সব সময়ই সে নিজের জন্য খেলত। আমি উদ্বিগ্ন তার ক্যারিয়ার নিয়ে। আমার তো মনে হচ্ছে ওর ক্যারিয়ার শেষই হয়ে গেছে।’

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh