• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

১৯ বছর বয়সী হালান্ডের উদ্দেশ্যে ব্যঙ্গাত্মক উদযাপন নেইমারদের (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ মার্চ ২০২০, ১২:১০
haaland psg neymar
ছবি- সংগৃহীত

বরুশিয়া ডর্টমুন্ডের আরলিং হালান্দকে অনেকেই বলছেন আগামীর উজ্জ্বল নক্ষত্র। এমনটা বলার অবশ্য কারণও রয়েছে। এরইমধ্যে চলতি মৌসুমে সবধরনের প্রতিযোগিতায় ৩৩ ম্যাচে ৪০ গোল করে ফেলেছেন ১৯ বছর বয়সী এই স্ট্রাইকার। গোল করার প্রবল ক্ষমতা থাকা নরওয়ের এই তরুণের উদযাপনটা নজর কেড়েছিল পিএসজি তারকা নেইমারেরও। তাইতো বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে ডর্টমুন্ডকে বিদায় করে উদযাপনে বারবার ব্যঙ্গ করেছেন হালান্ডকে। শুধু মাঠেই নয় ২-০ (দুই লেগে ৩-২ গোলের অগ্রগামিতায়) গোলে ম্যাচ জেতার পর ড্রেসিং রুমেও উপহাস করতে ভুলেননি নেইমার-এমবাপেরা।

ঘরের মাঠ পার্ক দো প্রিন্সেসে ২৮তম মিনিটে অ্যাঙ্গেল ডি মারিয়ার কর্নার থেকে দুর্দান্ত এক হেডে দলকে এগিয়ে দেন নেইমার।

বিরতিতে যাবার আগে পাবলো সারাভিয়ার তৈরি করা সুযোগটি কাজে লাগিয়ে দলকে আরও একটি গোল এনে দেন হুয়ান বের্নাত।

দ্বিতীয়ার্ধে কোনও পক্ষই আর গোল দিতে পারেনি। এতে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে ফ্রান্সের দলটি।

ফেব্রুয়ারিতে আগের লেগে ২-১ এ জয় পেয়েছিল ডর্টমুন্ড। ওই ম্যাচে জার্মানির দলটির হয়ে দুটি গোলই করেছিলেন হালান্দ। পিএসজির হয়ে গোলটি আদায় করেছিলেন নেইমার।

নিজেদের মাঠে দর্শকদের সামনে ‘ট্রেডমার্ক’ স্ট্রাইলে উদযাপন করতে দেখা যায় হালান্দকে। অন্যদিকে করোনাভাইরাস আতঙ্কে ফিরতি লেগে প্যারিসে ছিল না কোনও দর্শক। যদিও গোল উদযাপনের সময় হালান্ডকে নকল করতে ভুলেননি নেইমার। শেষ পর্যন্ত ম্যাচ জয়ের পর পুরো পিএসজি দলকেই দেখা যায় হালান্ডকে ব্যঙ্গ করতে।

ইউরোপ সেরার এই লিগের শেষ আট নিশ্চিতের পর ড্রেসিংরুমে কিলিয়ান এমবাপের একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেও হালান্দকে ছাড় দেয়া হয়নি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেবল জয়ে তাকিয়ে এনরিকে
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
X
Fresh