• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আমাকে নিয়ে ভয় ছিল পিএসজির: নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩২
neymar
ডর্টমুন্ডের ১৯ বছর বয়সী স্ট্রাইকার আরলিং হালান্দের জোড়া গোলে হারতে হয় নেইমারের দল পিএসজির

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচ দিয়ে মাঠে ফিরেছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) তারকা নেইমার। শেষ ষোলোর প্রথম লেগে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে নিজে গোল করলেও দলকে জেতাতে ব্যর্থ হন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

মঙ্গলবার সিগনাল ইদুনা পার্কে আরলিং ব্রাউট হালান্দের জোড়া গোলে প্যারিসের দলটির বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে ডর্টমুন্ড।

নিজেদের ঘরের মাঠে গোলশূন্য প্রথমার্ধের পর ৬৯ মিনিটে বুন্দেজ লিগার দলকে এগিয়ে দেন নরওয়ে জাতীয় দলের স্ট্রাইকার হালান্দ।

৭৫ মিনিটে পিএসজিকে সমতায় ফেরান নেইমার। কিলিয়ান এমবাপের দেয়া পাসে বলটি জালে জড়াতে ভুল করেননি সাম্বা প্রিন্স। যদিও দুই মিনিট পর বক্সের বাইরে থেকে অসাধারণ এক গোল উপহার দিয়ে জার্মান ক্লাবকে মূল্যবান জয় এনে দেন ১৯ বছর বয়সী হালান্দ।

চলতি মাসের শুরুতে চোট পাওয়ায় গেল চার ম্যাচে পিএসজির হয়ে খেলতে পারেননি নেইমার। এদিন একাদশে সুযোগ পেয়েই ছিলেন দুর্দান্ত।

ম্যাচ শেষ হবার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ফ্রেঞ্চ জায়ান্টদের সবচেয়ে বড় তারকা। জানালেন, গেল শনিবার লিগ ওয়ানের ম্যাচে এমিনেসের বিপক্ষে নামতেই ছিলেন প্রস্তুত। যদিও পিএসজি কর্তৃপক্ষ ইনজুরি নিয়ে ভয় পেয়ে তাকে মাঠে নামায়নি।

‘আমার খেলার ইচ্ছা থাকলেও নামতে পারিনি। খেলতে চেয়েছিলাম, কারণ আমার অবস্থা ভালো ছিল। আসলে দল ভয়ে ছিল। এই কারণেই আমি বঞ্চিত হয়েছি।’

নিজেদের ভুলের কারণেই ডর্টমুন্ডের বিপক্ষে হারতে হয়েছে উল্লেখ করে নেইমার বলেন, ‘আমার মনে হয় প্রথমার্ধে বল আমাদের দখলেই ছিল। আমাদের ভুল বেশি। আমরা অনেকবার বলের নিয়ন্ত্রণ হারিয়েছি।’

আরলিং হালান্দের প্রশংসা করে নেইমার বলেন, ‘তার গোল করার ক্ষমতা রয়েছে। পুরো ম্যাচে বিশেষ কিছু করতে না পারলেও বল যখনই তার কাছে গেছে সেটি কাজে লাগাতে সক্ষম হয়েছেন।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেবল জয়ে তাকিয়ে এনরিকে
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
X
Fresh