logo
  • ঢাকা শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬

ওদের ভেতর জেদ ছিল বিশ্বকাপ জয়ের: জালাল ইউনুস

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৩
ওদের ভেতর জেদ ছিল বিশ্বকাপ জয়ের: জালাল ইউনুস
ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছে টাইগার যুবারা। দেশে ও দেশের বাইরে থেকে অভিনন্দনের জোয়ারে ভাসছে আকবর আলীরা।

ভারতীয় সাবেক-বর্তমান ক্রিকেটাররাও অভিনন্দন জানাতে ভোলেননি বাংলাদেশকে। টাইগার যুবাদের সাহসের প্রসংশা করেছেন সবাই।

বাংলাদেশে ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার জালাল ইউনুসও তাদের সাহসের প্রসংসা করতে দেরি করেননি।

আজ সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রাঙ্গণে তিনি বলেন, ওয়ার্ল্ডকাপ ইজ ওয়ার্ল্ডকাপ। জুনিয়র বিশ্বকাপ হোক সিনিয়র বিশ্বকাপ হোক। একটা বিশ্বকাপ জেতা অসম্ভব ব্যাপার। বিশ্ব পর্যায়ের একটা ট্রফি নিয়ে এসেছেন। দেখা গেছে অতীতে আমরা অনেক কাছাকাছি গিয়েছি কিন্তু পারিনি। এই ভারতের সঙ্গেই কাছাকাছি গিয়েছিলাম।

জালাল ইউনুস আরও বলেন, ২০১৬ তে আমাদের একটা সুযোগ ছিল। সেখানে আমরা পারিনি। সেই জায়গায় ছেলেরা ট্রফিটা নিয়ে আসছে, সেটা অসাধারণ। ভাষায় প্রকাশ করে বলা যাবে না। একটা জিনিস ভালো লেগেছে তাদের চেষ্টাটা। যেভাবে দাপটে জিতেছে দুর্দান্ত।

ফাইনাল ম্যাচের শুরু থেকেই আকবর-শরিফুলদের শরীরী ভাষা ছিল চোখে পড়ার মতো। শেষ পর্যন্ত সেটা অক্ষুণ্ন রেখে জয় করেছে বিশ্বকাপ ট্রফি।

‘তাদের শারীরিক ভাষাই বলছিল তাদের মধ্যে একটা জেদ কাজ করছে। এই জেদটা একটা ফ্যাক্টর ছিল। স্কিল থাকতে পারে, টেকনিক থাকতে পারে। কিন্তু খেলোয়াড়দের মধ্যে জেদ, ফাইটার মনোভাব। খেলোয়াড়দের মধ্যে যে একটা ফাইটিং স্পিরিট দেখেছি তা অসাধারণ।’

এমআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়