logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ ডিসেম্বর ২০১৯, ১৬:০০

পুরো শক্তি নিয়ে নামছে বার্সেলোনা

leonel messi
লিওনেল মেসি || ছবি- সংগৃহীত
স্প্যানিশ লা লিগায় শনিবার আলাদা ভাবে মাঠে নামবে বার্সেলোনা। বাংলাদেশ সময় রাত নয়টায় রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হবে বার্সা।

গেল সপ্তাহে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ইন্টার মিলানের বিপক্ষে না নামলেও এদিন দলের হয়ে খেলবেন লিওনেল মেসি। ইনজুরি থেকে ফিরছেন জর্দি আলবা ও নেলসন সেমেদো। এমনটাই নিশ্চিত করা হয়েছে দলটির পক্ষ থেকে।

চলতি আসরে ১৫ ম্যাচের ১১ ম্যাচে জয় এক ম্যাচ ড্র আর তিন ম্যাচ হেরে ৩৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে স্প্যানিশ জায়ান্টরা। 

নিজেদের ১৬তম ম্যাচেও জয়ের ধারা অব্যাহত রাখতে চায় মেসি বাহিনী। রিয়াল সোসিয়েদাদ ১৬ ম্যাচের আট ম্যাচে জয় তিন ম্যাচ ড্র আর পাঁচ ম্যাচ হেরে ২৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।  

এদিন সন্ধ্যা ছয়টায় গ্রানাডার বিপক্ষে খেলবে লেভান্তে। রাত সাড়ে ১১ টায় বিলবাওয়ের মুখোমুখি হবে এইবার।  রাত দুটায় অ্যাটলেটিকো মাদ্রিদর বিপক্ষে লড়বে ওসাসুনা।

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে বার্সা স্কোয়াড

টের স্টেগেন নেলসন সেমেডো পিকে ইভান রাকিটিচ, সার্জিও, টোডিবো, লুইস সুয়ারেজ, লিওনেলন মেসি, লেঙ্গলেত, গ্রিজমান, জর্দি আলবা, সার্জিও রোর্বেতো, ফ্র্যাঙ্কি ডি জং, আর্থুরো ভিদাল, উমতিতি, পেরেজ, আনসু ফাতি।

ওয়াই

RTVPLUS