logo
  • ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ নভেম্বর ২০১৯, ২২:১৮
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ শুরু হয়েছে। আজ শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নূরুল আফসার এবং অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার কে এম জিয়াউল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান। ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ যুগ্ম সম্পাদক জামিউল আহসান সিপু, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, তথ্য-প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ এমদাদুল হক খান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য রাশেদুল হক ও সাবেক ক্রীড়া সম্পাদক এবং টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক বদরুল আলম চৌধুরী।

উদ্বোধনী দিনের খেলায় জয় পেয়েছে ডেইলি স্টার, যুগান্তর, বাংলানিউজ ২৪, ইত্তেফাক, ৭১ টিভি, সময় টিভি, বাংলাভিশন ও এটিএন বাংলা। এবারের আসরে ৪৮টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে ৪৮ দল ৮টি গ্রুপে ভাগ হয়ে খেলছে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়