logo
  • ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

সাক্ষাতকার দিতে বিসিবিতে রাসেল ডোমিঙ্গো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ আগস্ট ২০১৯, ১৭:৩৫ | আপডেট : ০৭ আগস্ট ২০১৯, ১৭:৪৬
সাক্ষাতকার দিতে বিসিবিতে রাসেল ডোমিঙ্গো
রাসেল ক্রেইগ ডমিঙ্গো
কোচ আসে কোচ যায়। আসাটা সুখকর হলেও যাওয়াটা সুখকর হয় না বাংলাদেশ থেকে। এইতো কদিন আগে স্টিভ রোডস চলে গেলেন কিছু না বলে, মনে কষ্ট নিয়ে। সময় তো আর থেমে থাকে না কারও জন্য। স্টিভের জায়গায়ও চলে আসবেন অন্য কেউ।

তারই জোর চেষ্টা চালাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপের পর শ্রীলঙ্কায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হবার পর কোচ নিয়ে মাথা ব্যথা আরও বেড়েছে বিসিবির।

গত তিন দিন আগে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন একটা ইঙ্গিত দিয়ে রেখেছিলেন, ১০ দিনের মধ্যে কোচ নিয়োগের ব্যপারে। তারই হয়তো প্রথম ধাপ এই দক্ষিণ আফ্রিকা দলের সাবেক কোচ রাসেল ক্রেইগ ডমিঙ্গো।

রাসেল এর আগে ২০১২ থেকে ২০১৩ সাল পর্যন্ত দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি দলের দায়িত্বে ছিলেন।

বাংলাদেশ দলের কোচ হতে বিসিবি প্রধানের সঙ্গে সাক্ষাত করতে ঢাকায় এসেছেন বুধবার সকালেই। এ নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী গণমাধ্যমকে জানান, রাসেল আজ ঢাকা এসেছে এবং বৃহস্পতিবার চলে যাবেন।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : বরখাস্ত হলেন আর্থারসহ পাকিস্তান দলের গোটা কোচিং স্টাফ
---------------------------------------------------------------------

এর বাইরে যদিও নিজাম উদ্দিন চৌধুরী কিছু বলতে রাজী হননি গণমাধ্যমকে। তবে জানা গেছে, খণ্ড কালীন কোচ না হতে চাইলে রাসেলকেই নিয়োগ দিবে বিসিবি।

এদিকে টাইগারদের ব্যাটিং কোচ হিসেবে আগে থেকেই আছেন আরেক দক্ষিণ আফ্রিকান সাবেক ক্রিকেটার নেইল ম্যাকেঞ্জি। নতুন করে পেস বোলিং কোচ পদে নিয়োগ পেয়েছেন স্বদেশী সাবেক পেসার চার্ল ল্যাঙ্গাভেল্ট। এছাড়া স্পিনারদের দায়িত্ব দেয়া হয়েছে কিউই সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরিকে।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়