• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বরখাস্ত হলেন আর্থারসহ পাকিস্তান দলের গোটা কোচিং স্টাফ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ আগস্ট ২০১৯, ১৬:৪৫
বরখাস্ত হলেন মিকি আর্থারসহ পাকিস্তান দলের গোটা কোচিং স্টাফ
ছবি- সংগৃহীত

পাঁচ নম্বরে থেকে বিশ্বকাপ শেষ করে পাকিস্তান। সরফরাজ আহমেদের দল সেমি-ফাইনালে উঠার সম্ভাবনা জাগিয়েও শেষ মুহূর্তে ছিটকে পড়ে বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে। তাতে গুঞ্জন উঠে দলের প্রধান কোচ মিকি আর্থারকে না রাখার ব্যাপারে।

শেষ পর্যন্ত তাই হল। দক্ষিণ আফ্রিকান এই কোচকে বরখাস্ত করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। চলতি সপ্তাহে পিসিবির সভায় আর্থারের পারফরম্যান্স নিয়ে অনেক কাঁটাছেড়া করে পিসিবি। এরপর সম্ভাবনাও জাগে তাকে রেখে দেয়ার। এমন সম্ভাবনা জাগলে মিকি আঙুল তুলেন দলের অধিনায়ক সরফরাজের দিকে। তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়ার প্রস্তাব দেন তিনি।

মিকির এই প্রস্তাব তো টিকেইনি বরং উল্টো বরখাস্ত হলেন কোচিং স্টাফদের সবাইকে নিয়ে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ত্রিদেশীয় সিরিজ নিয়ে আশাবাদী বিসিবি
---------------------------------------------------------------------

কোচিং স্টাফদের বরখাস্ত করার ব্যাপারে পিসিবি প্রধান এহসান মানি এক বিবৃতিতে জানান, পাকিস্তান ক্রিকেট বোর্ডের হয়ে আমি মিকি আর্থার, গ্রান্ট ফ্লাওয়ার, গ্রান্ট লুডেন এবং আজহার মেহমুদকে ধন্যবাদ জানাই। পাকিস্তান জাতীয় দলের জন্য তারা যা করেছেন সেটা উদাহরণ হয়ে থাকবে। তাদের ভবিষ্যতের জন্য পিসিবির শুভকামনা থাকবে। তবে দল ও দলের সমর্থকেরা যা চায় সেটা পূরণ করতে আমরা বদ্ধপরিকর। এর জন্য আমাদের নতুন করে পরিকল্পনা সাজাতে হবে।

সামনে কোচ নিয়োগের ব্যপারেও বেশ সতর্ক থাকবেন বলে জানান এহসান মানি। বিদেশী কোচের চাইতে দেশি কোচের দিকেই পিসিবির আগ্রহ বেশি বলে জানাচ্ছে দেশটির গণমাধ্যম।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh