logo
  • ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

আইপিএল ম্যাচে জঙ্গি হামলার হুমকি গুজব: মুম্বাই পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ এপ্রিল ২০১৯, ২১:০১
ছবি: ইন্ডিয়া টুডে

ভারতের মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে জঙ্গি হামলার হুমকি গুজব বলে জানিয়েছে শহরটির পুলিশ।

শনিবার মুম্বাই পুলিশের পক্ষ থেকে একথা জানানো হয় বলে জানিয়েছে দেশটির গণমাধ্যম ইন্ডিয়া টুডে। শুক্রবার গুজব রটে যে আইপিএলের একটি ম্যাচে জঙ্গি হামলার আশংকা আছে।

ভারতীয় গণমাধ্যমটিতে প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদনটিতে বলা হয়, এই গুজবের ফলে শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত মুম্বাই ইন্ডিয়ানস এবং রাজস্থান রয়্যালসের ম্যাচটি দেখতে যারা টিকিট কিনেছিলেন, তাদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়ে।

মুম্বাই পুলিশ পিআরও, ডিসিপি মঞ্জুনাথ শেংগে জানান, এসব গুজব ছাড়া আর কিছুই না। গোয়েন্দা সংস্থাগুলো হামলা সংক্রান্ত কোনও তথ্যই দেয়নি।

পুলিশের সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে, মুম্বাইয়ের আইপিএল ম্যাচগুলোতে যেন বেশি দর্শক না হয় সেজন্য এই ধরনের চক্রান্ত করা হয়েছে।

মুম্বাই পুলিশের এই বক্তব্য ক্রিকেটভক্ত, মুম্বাই ইন্ডিয়ানসের খেলোয়াড় ও ম্যানেজমেন্ট এবং আইপিএলের সঙ্গে সংশ্লিষ্টদেরকে স্বস্তি দিয়েছে বলে উল্লেখ করেছে গণমাধ্যমটি।

মুম্বাই পুলিশের একটি বিবৃতিতে বলা হয়, ওয়াংখেড়ে স্টেডিয়ামে জঙ্গি হামলা সংক্রান্ত যে সংবাদ গতকাল থেকে প্রচারিত হচ্ছে, সেটি ভুয়া। গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে ওয়াংখেড়েতে আইপিএলের ম্যাচে জঙ্গি হামলা সংক্রান্ত কোনও নির্দিষ্ট তথ্য দেয়া হয়নি।

আরও বলা হয়, মুম্বাইকে নিরাপদ রাখতে সর্বোচ্চ সম্ভাব্য নিরাপত্তামূলক পদক্ষেপ এর আগে যেমন নিয়েছে, তেমনি ভবিষ্যতেও নেবে মুম্বাই পুলিশ। দয়া করে কেউ ভুয়া খবর ও গুজবে বিশ্বাস করবেন না। মুম্বাই পুলিশ সবসময় সতর্ক আছে।

কে/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়