DMCA.com Protection Status
  • ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

মাঠে গিয়ে খেলা দেখতে দর্শকদের আহ্বান জানালেন জয়া (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ এপ্রিল ২০১৯, ১৩:৩৬ | আপডেট : ১২ এপ্রিল ২০১৯, ১৬:২২
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ মহিলা ফুটবল দলের সঙ্গে টুর্নামেন্টের শুভেচ্ছা দূত অভিনেত্রী জয়া আহসান

কয়েক দিন পরই শুরু হচ্ছে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক মহিলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এই আয়োজনের শুভেচ্ছা দূত। ইতোমধ্যে তিনি কিশোরী খেলোয়াড়দের উৎসাহ জোগানো, তাদের পাশে থাকার মতো বিভিন্ন কার্যক্রমে অংশ নিচ্ছেন। 

শুক্রবার বিএফএফ এলিট একাডেমিতে আয়োজিত ওমেন্স ফুটবল ডে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুর্নামেন্টটির শুভেচ্ছা দূত অভিনেত্রী জয়া আহসান। 

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক মহিলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সঙ্গে জড়িত হতে পেরে নিজেকে গর্বিত মনে করে জয়া আহসান বলেন, আমার খুব ভালো লাগছে। আমি বাংলাদেশকে নিয়ে বেশ আশাবাদী। এমন একটি উদ্যোগ নেয়ার জন্য ও বাংলাদেশের মেয়েদের এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করে দেয়ার জন্য বাফুফে ও কে-স্পোর্টস কে ধন্যবাদ জানান। পাশাপাশি এ টুর্নামেন্ট শুরুর প্রথম থেকে সাপোর্ট দেয়ায় আরটিভিকেও ধন্যবাদ জানান।

বক্তব্য রাখছেন বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক মহিলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভেচ্ছা দূত অভিনেত্রী জয়া আহসান

বাংলাদেশের দর্শকদের আহ্বান জানিয়ে জয়া বলেন, মাঠে গিয়ে খেলা দেখলে আমাদের মেয়েরা আরও বেশি উৎসাহিত হবে এবং আমি নিশ্চিত যে তারা আরও অনেক অনেক বেশি ভাল করবে। মাঠে গিয়ে যদি খেলা দেখা সম্ভব নাও হয় অন্তত টিভির পর্দায় বসে খেলা দেখার আহ্বান জানান। 

সবশেষে তিনি বাংলাদেশের মেয়েদের সাফল্য কামনা করেন। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএফএফ এর সভাপতি কাজী সালাহউদ্দিন, টেকনিক্যাল ডিরেক্টর পাল স্ম্যালি এবং বাংলাদেশে সফররত কলম্বিয়া নারী জাতীয় ফুটবল দলের দুই সদস্য ক্যাথরিন ফ্যাবিওয়ালা ও জেসিকা হার্তাদো।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ মহিলা ফুটবল দলের সঙ্গে কলম্বিয়ান নারী ফুটবল দলের খেলোয়াড়

আগামী ২২ এপ্রিল থেকে শুরু হবে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক টুর্নামেন্ট। এতে বাংলাদেশসহ মঙ্গোলিয়া, তাজাকিস্তান, লাওস, সংযুক্ত আরব আমিরাত ও কিরগিজস্তানের অনূর্ধ্ব ১৯ জাতীয় নারী ফুটবল দল অংশগ্রহণ করবে।

ফুটবল টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বেঙ্গল মিডিয়া করপোরেশন (আরটিভি) ও নাগরিক টিভি। ডেভেলপমেন্ট পার্টনার হিসেবে থাকছে ইউনিসেফ।

গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টকে সামনে রেখে আরটিভি এবং কে স্পোর্টসের উদ্যোগে সাতটি নাটক নির্মিত হয়েছে। ‘এগিয়ে যাওয়ার নেই মানা’ শিরোনামে সাত নারী নির্মাতা নাটকগুলো নির্মাণ করেছেন। যেগুলো আরটিভি’র পর্দায় প্রচারিত হচ্ছে ৭ থেকে ২১ এপ্রিল পর্যন্ত।

ওয়াই/এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়