logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

মেসির সোনায় মোড়ানো মোবাইলের দাম কত?

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ মার্চ ২০১৯, ১৭:৩৫ | আপডেট : ২৮ মার্চ ২০১৯, ১৭:৪৩

পাঁচটি ব্যালন ডি’অর ও ইউরোপিয়ান খেলোয়াড়ের সর্বোচ্চ স্বীকৃতি স্বরূপ পাঁচটি গোল্ডেন বুটের মালিক যিনি তার হাতেই তো সবচেয়ে লেটেস্ট মোবাইল মানায়। এতে অবাক হওয়ার কিছুই নেই। 

বিখ্যাত ব্র্যান্ডের ফোন, আইফোনের লেটেস্ট মডেল এমএস ম্যাক্স মডেলের মোবাইল ফোন ব্যবহার করেন বার্সেলোনা ও আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। যে সেটটি বর্তমান সময়ের সবচেয়ে দামি হ্যান্ডসেটগুলোর একটি। 

এমনিতেই তার ব্যবহৃত মোবাইল সবচেয়ে দামি তার উপর একে আরো দামি করে তুলেছেন মেসি। পুরো মোবাইলকে স্বর্ণ দিয়ে মুড়িয়ে দিয়েছেন ছোট ম্যাজিশিয়ান। তাও এক কিংবা দুই ক্যারেট দিয়ে নয় গুণে গুণে ২৪ ক্যারেটের স্বর্ণ দিয়ে।

যেখানে জার্সির নাম ও নম্বরের মতো করে লেখা হয়েছে তার নাম ও জার্সি নম্বর। এরপরই ছোট ছোট করে খেলা রয়েছে পরিবারের সদস্যদের নাম। তারা হলেন, তার স্ত্রী অ্যান্তোনেল্লা, তিন সন্তান থিয়াগো, চিরো এবং মাতেওর নাম। একই সঙ্গে সেই মোবাইল কভারের সবচেয়ে ওপরের অংশে রয়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন এবং বার্সেলোনার লোগো।

শুধু মেসিই যে এমন ব্যক্তি তা নয়। একই কাজ করেছেন সতীর্থ ক্রোয়াট অ্যাটাকিং মিডফিল্ডার ইভান রাকিটিচ, সতীর্থ ব্রাজিলিয়ান মিডফিল্ডার কুতিনহো। এরা ছাড়াও একই কাজ করেছেন ইংলিশ র‌্যাপার বাগজি ম্যালন।

মেসি তার ফোন স্বর্ণ মুড়িয়ে নেওয়ার পর আনুমানিক এর দাম দাঁড়িয়েছে দুই লাখ এক হাজার পঞ্চাশ ডলারের মতো। টাকায় ফেললে যা ১৬ কোটি নয় লাখ ৪০ হাজার টাকার মতো দাঁড়ায়।

এএ/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়