logo
  • ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

স্বাধীনতা দিবসে দেশবাসীকে ক্রিকেটারদের শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ মার্চ ২০১৯, ১২:০১ | আপডেট : ২৬ মার্চ ২০১৯, ১২:১৮
জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার শপথ গ্রহণের মধ্যদিয়ে গর্বিত জাতি আজ ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করছে।

বাঙালির শ্রেষ্ঠ অর্জন মহান স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের ক্রিকেট দলের সদস্যরা। খেলোয়াড়রা এ দিবসটি উপলক্ষে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানান।

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা লিখেছেন, ‘সবাইকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।’

বর্তমানে আইপিএল খেলতে ভারতে অবস্থান করা বাংলাদেশ দলেন টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান লিখেছেন, স্বাধীনতার ৪৯তম বছরে আমি সালাম জানাই তাদের, যারা আমাদের মাতৃভূমির জন্য দিয়েছেন প্রাণ। তাদের আত্মত্যাগের গল্পগুলো দিয়ে গাঁথা আমাদের এই মহান পতাকা। সেই গল্পগুলো অমর হয়ে থাকবে ইতিহাসের পাতায় এবং লাখো বাঙালির হৃদয়ে।

তিনি আরো লিখেন, যে দেশ নিয়ে আমরা গর্ব করি, সে দেশটিকে স্বাধীনতা এনে দেয়ার জন্য আমরা তাদের প্রতি আজন্ম ঋণী থাকবো। আসুন, আমরা আমাদের কাজ দিয়ে সেই মহান পতাকার মর্যাদা অক্ষুণ্ণ রাখি। সকলকে জানাই মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

জাতীয় দলের উইকেটকিপার কাম ব্যাটসম্যান মুশফিকুর রহিম দেশের পতাকায় নিজেকে মুড়িয়ে একটি ছবি দিয়ে লিখেছেন, সবাইকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। স্বাধীনতার অমৃত স্বাদে ভরে উঠুক সবার মন, দুর হোক সব দ্বন্দ-হানাহানি, শুধু দেশের জন্য লড়ুক সবাই এক হয়ে, এক আত্না হয়ে। আর যেন কোন হাহাকার এসে হানা না দেয় এই বাংলার মাটিতে, আর যেন রক্তে রন্জিত না হয় এই বাংলার মাটি নিজের সন্তানের রক্তে। বিনম্র শ্রদ্ধা সকল মুক্তিযোদ্ধাদের প্রতি।

অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন, সবাইকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। স্বাধীনতার জন্য আত্মত্যাগীদের তরে শ্রদ্ধা।

সদ্য বিবাহিত সাব্বির রহমান লিখেছেন, বিজয়ের সূর্য মিশে আছে লাল সবুজ পতাকায় তেমনি স্বাধীনতা মিশে আছে আমাদের সত্তাই। স্বাধীনতা দিবসের শুভেচ্ছা....

জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ তার বার্তায় বলেছেন, মুক্তিযুদ্ধের শহীদদের কখনো ভোলা যাবে না। এটা আমাকে গর্বিত করে যে আমি এই মহান দেশের নাগরিক। আমাদের দেশের জন্য জীবন দেয়া বীরদেরকে কখনো ভোলা যাবে না। সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। 

ওপেনার এনামুল হক বিজয় বাংলাদেশি হিসেবে নিজেকে গর্বিত মনে করেন জানিয়ে লিখেছেন, ‘সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। একজন বাংলাদেশি হিসেবে গর্ববোধ করি।’

আরো পড়ুন: 

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়