• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

ইনজুরির কারণে অস্ট্রেলিয়া সিরিজ শেষ পান্ডিয়ার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০৩

আর দুদিন পরই অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের মাঠে ব্যাট-বলের যুদ্ধে নামছে ভারত। বিশাখাপত্তমে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দু’দল। কিন্তু উভয় দলের সিরিজ শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেল ভারতীয় অলরাউন্ডার হার্ডিক পান্ডিয়ার অস্ট্রেলিয়া সিরিজ।

আগামী বিশ্বকাপের আগে এটাই ভারতের শেষ সিরিজ। তাই এ অলরাউন্ডারকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না ভারতীয় ক্রিকেট বোর্ড।

বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, পিঠের নিচের দিকে ব্যথার কারণে পান্ডিয়াকে বিশ্রাম দেয়া হয়েছে। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে আগামী সপ্তাহ থেকে তিনি স্ট্রেন্থ ও কন্ডিশনিং অনুশীলন করবেন।

২৫ বছর বয়সী এ অলরাউন্ডারের ইনজুরিতে কপাল খুলেছে বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার রবিন্দ্র জাদেজার। টি-টোয়েন্টিতে পান্ডিয়ার বিকল্প কারো নাম দিলেও ওয়ানডের জন্য ডাকা হয়েছে জাদেজাকে।

একটি টিভি অনুষ্ঠানে বিতর্কিত মন্তব্যের নিষেধাজ্ঞা কাটিয়ে সম্প্রতি ভারতীয় দলে ফিরেছিলেন পান্ডিয়া। ফেরার পর সাতটি সীমিত ওভারের ম্যাচে তিনি ৭ উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ৮৬ রান করেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে আগামী ২৪ এবং ২৭ ফেব্রুয়ারি ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। পরে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে মার্চের ২ তারিখ হায়দরাবাদে। পরের ম্যাচগুলো হবে যথাক্রমে ৫, ৮, ১০ এবং ১৩ মার্চ তারিখে।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরম্যান্সকে মূল্যায়ন করতে বিসিবির নতুন উদ্যোগ
আইসিসি থেকে পাঁচ বছরের নিষেধাজ্ঞা পেলেন ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার
শুরু হতে যাচ্ছে টেক্সটাইল মার্চেন্ডাইজারদের ক্রিকেট টুর্নামেন্ট
আইপিএলের প্লে-অফে থাকছেন না ইংলিশ ক্রিকেটাররা
X
Fresh