• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চকবাজার ট্রাজিডিতে ক্রিকেটারদের শোক প্রকাশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৪

রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা ক্রমশই বেড়ে চলেছে। আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। এই শোকের দিনে এমন ভয়াবহ ঘটনা সেই শোক আরও বাড়িয়ে দিয়েছে। তাতে শোকাহত সুদূর নিউজিল্যান্ডে অবস্থান করা বাংলাদেশের ক্রিকেটাররাও। এদিন তামিম ইকবালের পর শোক জানিয়েছেন সাব্বির রহমান ও মুস্তাফিজুর রহমান।

বুধবার রাত সাড়ে ১০টা দিকে পুরান ঢাকার চকবাজার এলাকার চুড়িহাট্টা মসজিদের পাশে একটি বহুতল ভবনে আগুন লেগে তা আশেপাশের ভবনে ছড়িয়ে পড়ে। মর্মান্তিক এ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত প্রায় ৭০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অর্ধশত।

মর্মান্তিক এই ঘটনা হৃদয়ে আঘাত করেছে বাংলাদেশ ক্রিকেট দলের শিবিরেও।

তাইতো বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে প্রার্থনা চান তামিম, সাব্বির, ও মুস্তাফিজ।

জাতীয় দলের ওপেনার তামিম নিজ ফেসবুক পেজে তিনি লিখেছেন, চক বাজারের হতাহতদের জন্য প্রার্থনা রইল। আল্লাহ তাদেরকে শক্তি দিন।

তাছাড়াও নিউজিল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডেতে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকানো সাব্বির রহমানও এ ঘটনায় শোক প্রকাশ করেছেন।

ডান-হাতি এই ব্যাটসম্যান বলেন, অনেক মানুষ মারা গেছে। খুব খারাপ লাগছে অনেকে হাসপাতালে ভর্তি আছেন। দোয়া করি তারা যেন দ্রুত সুস্থ হয়ে যায়। আল্লাহ এ ধরনের দুর্ঘটনা থেকে আমাদের রক্ষা করুন।

আগুনের ঘটনার খোঁজখবর নিয়েছেন মুস্তাফিজ। দুঃসংবাদটা শোনার পর শোকে আচ্ছন্ন তিনি। ২৩ বছর বয়সী এই পেসার বলেন, সংবাদটা শোনার পর থেকে খুব খারাপ লাগছে। অনেক মানুষ মারা গেছে! মৃতদের আত্মার মাগফিরাত কামনা করছি। আহত অবস্থায় যারা হাসপাতালে, দোয়া করি তারা যেন দ্রুত আরোগ্য লাভ করেন। সৃষ্টিকর্তা যেন আমাদের এমন মর্মান্তিক দুর্ঘটনা থেকে রক্ষা করেন।

এদিকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন যারা তাদেরকে রক্ত দেয়ার জন্য আহ্বান জানিয়েছেন রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

এফএম/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ঈদের পরই পুরান ঢাকার রাসায়নিক গুদামে চিরুনি অভিযান’
গরুর মাংসের কেজি ৫৭০ টাকা
পুরান ঢাকার আগুন নিয়ন্ত্রণে
পুরান ঢাকায় আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট
X
Fresh