logo
  • ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

ওয়ানডে দলে ফিরলেন গেইল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১১ | আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২৪
বয়স ৩৯, চল্লিশ ছুঁই ছুঁই। ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল খেলে বেড়াচ্ছেন বিশ্বের নানা প্রান্তে, বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে। ব্যাট হাতে চার-ছয়ের ফুলঝুরি ছড়াচ্ছেন এই বয়সেও।

বর্তমানে খেলছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরে রংপুর রাইডার্সের হয়ে। যদিও এবার তার ব্যাটে রান ছিল না প্রত্যাশা অনুযায়ী। ফাইনালের আগে বাদ পড়ে গেইল এতক্ষণে ধরেছেন দেশের বিমান।

এরইমধ্যে গেইলের জন্য সুখবর, দীর্ঘ সাত মাস পর আবারও জায়গা পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত ১৪ সদস্যের দলে জায়গা হয়েছে এই বাঁহাতি ওপেনারের।

গেইল সবশেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন বাংলাদেশের বিপক্ষে গত বছরের জুলাইতে। এরপর ভারত ও বাংলাদেশে সিরিজ থাকলেও এই দুটি সিরিজ থেকে নিজেকে সরিয়ে রাখেন।

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে শুধু গেইলই নন, জায়গা হয়েছে বিপিএলে সিলেট সিক্সার্সের হয়ে দুর্দান্ত পারফর্ম করা নিকোলাস পুরানের। পুরানের এখনও অভিষেক হয়নি ওয়ানডেতে।

আগামী ২০ ফেব্রুয়ারি ব্রিজটাউনে শুরু হবে প্রথম ওয়ানডে ম্যাচ।

ওয়েস্ট ইন্ডিজ:

জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল, ফ্যাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, ড্যারেন ব্রাভো, সিমরন হেটমায়ার, শাই হোপ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, কেমার রোচ ও ওশান থমাস।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়