DMCA.com Protection Status
  • ঢাকা রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

‘আমি ভয় পাচ্ছি’, বলেছিলেন বিমানসহ নিখোঁজ ফুটবলার সালা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ জানুয়ারি ২০১৯, ১০:২৮ | আপডেট : ২৩ জানুয়ারি ২০১৯, ১০:৪১
কার্ডিফ সিটিতে যোগ দিতে ফ্রান্সের নান্তেস থেকে বিমানযোগে ওয়েলেসে যাবার পথে নিখোঁজ হওয়া এমিলিয়ানো সালার ভয়েস রেকর্ড প্রকাশ করা হয়েছে। আর্জেন্টাইন এই ফরোয়ার্ড নিজের বন্ধুদের হোয়াটসঅ্যাপের মাধ্যমে ভয়েস ম্যাসেজ দিয়েছিলেন। এসময় তিনি বলছিলেন, ‘আমি ভয় পাচ্ছি’।

২৮ বছর বয়সী এই ফুটবলারের বিমান সোমবার ফ্রান্স ও যুক্তরাজ্যের মাঝখানে থাকা ইংলিশ চ্যানেলের ওপর দিয়ে যাবার সময় সব ধরনের যোগাযোগ ছিন্ন হয়ে যায়। 

এএফসির খবর, শনিবারই ইংলিশ দল কার্ডিফের সঙ্গে চুক্তিবদ্ধ হন সালা। রেকর্ড ১৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে চুক্তি করেন তিনি। ক্লাবে যোগ দিতে  ছোট একটি বিমানে যাচ্ছিলেন। কিন্তু গার্নসের দ্বীপের উত্তর প্রান্ত থেকে ২০ কিলোমিটার আগেই র‍্যাডারের সঙ্গে সব যোগাযোগ ছিন্ন হয়ে যায় সেই বিমানটির।

বন্ধুদের কাছে পাঠিয়েছেন এমন কয়েকটি ভয়েস ম্যাসেজ প্রকাশ করেছে আর্জেন্টাইন গণ্যমাধ্যম ওলে। প্রথমটিতে সালা বলেন, হ্যালো ছোট ভাইরা। কি খবর তোমাদের? ভাইয়েরা, আমি ভীষণ ক্লান্ত। আমি নান্তেসে ছিলাম। এখানে আমান অনেক, অনেক, অনেক কিছু করতে হয়েছে। এগুলা কখনও থামেনি। কখনওই না।

দ্বিতীয় ম্যাসেজে তিনি বলেন, আমি একটি বিমানে রয়েছি। মনে হচ্ছে এটা যেকোনো সময় পড়ে যেতে পারে। আমি কার্ডিফের পথে রয়েছি। গতকাল আমরা শুরু করেছি। বিকালে হয়তো আমার নতুন দলের সঙ্গে ট্রেনিং শুরু করে দিবো।

কিছুক্ষণ পর সব শেষ ম্যাসেজে সালা বলেন, কেমন আছো সবাই? যদি আধাঘণ্টার মধ্যে কোনো সংবাদ না পাও, জানিনা তারা আমাকে খোঁজার জন্য কাউকে পাঠাবে কি না... আমি ভয় পাচ্ছি!

এদিকে যে এলাকায় বিমানটির সঙ্গে যোগাযোগ ছিন্ন হয় সেখান থেকে পুলিশ জানিয়েছে, ফ্রান্সের সমুদ্র সীমানার পাশেই এই ব্রিটিশ দ্বীপ গার্নসের। সেখানকার প্রশাসন এরই মধ্যেই লাইফবোট ও হেলিকপ্টার নিয়ে তদন্তে নেমে পড়েছে। কিন্তু এখনও কোনও কিছু খুঁজে পাওয়া যায়নি। বিমানে সালা ও পাইলট দুই জন ছাড়া কেউ ছিলেন না বলে জানা গিয়েছে।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়