• ঢাকা মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

চাকরি হারাবেন সোলারি, রিয়ালে আসবেন হ্যাজার্ড!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ জানুয়ারি ২০১৯, ১২:০৫ | আপডেট : ১৯ জানুয়ারি ২০১৯, ১২:২৩
যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চলোরে... রবীন্দ্রনাথ ঠাকুরের এই গানটির পথ অনুসরণ করছে রিয়াল মাদ্রিদ। নেইমার, এডেন হ্যাজার্ডকে দলে ভেড়ানোর গুঞ্জনকে আপাতত উড়িয়ে দিচ্ছেন রিয়াল কোচ সান্তিয়াগো সোলারি।

শীতকালীন দলবদলে এখন পর্যন্ত একজন ফুটবলারকে দলে ভিড়িয়েছে স্প্যানিশ ক্লাবটি। চলতি মাসের ৬ তারিখ ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি থেকে গ্যালাকটিকোতে নাম লেখান ব্রাহাম দিয়াজ। রিয়াল বস সোলারি চান এটাই হোক শীতকালীন দল বদলের শেষ সাইনিং।

বর্তমান দল নিয়ে বেজায় খুশি সোলারি। তার মতে, লা লিগা, চ্যাম্পিয়নস লিগ ও কোপা ডেল রের জন্য তার দল যথেষ্ট শক্তিশালী।

তবে পয়েন্ট টেবিল তা বলছে না। স্প্যানিশ এই শীর্ষ ক্লাবটি লা লিগায় ১৯ ম্যাচে ১০ জয়ে ৩৩ পয়েন্ট নিয়ে রয়েছে তালিকার চতুর্থ নম্বরে। চিরপ্রতিদন্ধী টেবিল টপ বার্সেলোনার চেয়ে পিছিয়ে আছে ১০ পয়েন্ট ব্যবধানে।

তবে জনপ্রিয় ক্রীড়া ওয়েবসাইট ফক্স স্পোর্টসের মতে চলতি মৌসুম শেষে পুরো দলকে নিজের মতো নকশা করে সাজাবেন রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনা পেরেজ।

ওয়েবসাইটটি আরও উল্লেখ করে সেই নকশায় চাকরি হারাবেন সোলারি। তার জায়াগায় দলটির দায়িত্ব তুলে দেয়া হবে পুরনো ওস্তাদ হোসে মরিনহোর কাছে। এই পরিকল্পনায় নতুন মৌসুমেই হয়ত রিয়াল জার্সিতে দেখা যাবে বেলজিয়াম ফরোয়ার্ড হ্যাজার্ডকে।   

আরো পড়ুন:

এস/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়