• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইনজুরি আক্রান্ত নেইমারের বদলে নেমেই বাজিমাত

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ নভেম্বর ২০১৮, ১৩:৫৭

বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে বাদ পড়তে হয় ব্রাজিলকে। রাশিয়া থেকে ফিরে দুর্দান্ত ছন্দে রয়েছে সেলেকাওরা। কোচ তিতের অধীনে রাশিয়া যাত্রা শেষ হবার পর মোট ছয়টি ম্যাচে অংশ নিয়ে সবগুলোতেই জয় পেয়েছে দক্ষিণ আমেরিকার জায়ান্টরা। গ্লোবাল ট্যুরের অংশ হিসেবে ইংল্যান্ডের মিল্টন কেনেসে ক্যামেরুনের বিপক্ষে মাঠে নেমেছিল ব্রাজিলিয়ানরা। এদিন ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে নেইমার নেতৃত্বাধীন দলটি। যদিও ইনজুরির কারণে মাঠ থেকে ছিটকে পড়তে হয় সাম্বা অধিনায়ককে।

ম্যাচ শুরু হবার আগে নেইমার যখন ওয়ার্ম-আপ করতে নামেন ইংল্যান্ডের এই মাঠে প্রিয় তারকাকে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। যদিও সাড়ে ২৯ হাজারের বেশি দর্শকদের হতাশ হতে হয়। কারণ ম্যাচের অষ্টম মিনিটেই চোটের কবলে পড়ে মাঠ ছাড়তে হয় প্যারিস সেন্ট জামের্ইর (পিএসজি) ফরোয়ার্ডকে। ব্রাজিলের সবচেয়ে বড় তারকার বদলে মাঠে নেমেই বাজিমাত করেন রিশার্লিসন।

মঙ্গলবারের এই ম্যাচে দলের হয়ে একমাত্র গোলটি করেন ইংলিশ ক্লাব ওয়াটেফোর্ডের এই ফরোয়ার্ড। প্রথমার্ধের বিরতিতে যাবার আগে গোল করে ব্রাজিলকে এগিয়ে দেন ২১ বছর বয়সী রিশার্লিসন।

আফ্রিকার ‘অদম্য সিংহ’ খ্যাত দলটি এদিন শেষ পর্যন্ত আর গোল হজম করেনি। ফলে একটি গোলেই সন্তুষ্ট থাকতে হয়ে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের।

আগামী ২৯ নভেম্বর বৃহস্পতিবার উয়েফা চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে প্রধান খেলোয়াড় নেইমারকে নিয়ে বাড়তি চিন্তা বেড়েছে পিএসজি’র।

যদিও ম্যাচ শেষে নিজের ইনস্টাগ্রামে নেইমার জানিয়েছেন ইনজুরি তেমন গুরুতর না। তিনি বলেন, যারা আমাকে দ্রুত সেরে ওঠার জন্য মঙ্গল কামনা করছেন তাদের ধন্যবাদ জানাই। আমার মনে হয় না চোট তেমন গুরুতর।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেবল জয়ে তাকিয়ে এনরিকে
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
X
Fresh