• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টাইনদের জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ নভেম্বর ২০১৮, ১০:৫৭

জাতীয় দলে ফিরছেন আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসি। ঠিক কোন সময় নিয়মিত অধিনায়ক দলে যোগ দিচ্ছেন সেই দিনক্ষণ এখনও স্পষ্ট না। তবে আগামী বছরের কোপা আমেরিকার আগেই আলবিসেলেস্তে শিবিরের আর্ম ব্যান্ড পরতে দেখা যাবে দলের প্রাণ ভোমরাকে। এমনটাই নিশ্চিত করা হয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) পক্ষ থেকে। এমন সুসংবাদ জানানোর পর পরই দুর্দান্ত জয় পেয়েছে দক্ষিণ আমেরিকার দেশটি। প্রীতি ম্যাচে মেক্সিকোর বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

শনিবার বাংলাদেশ সময় ভোরে নিজেদের মাঠ স্তাডিও মারিও আলবের্তো কেমপেসে আয়োজিত ম্যাচটি দলের হয়ে একটি গোল করেছেন রামিরো ফুনেস মোরির। অপরটি এসেছে মেক্সিকান ফরোয়ার্ড আইজ্যাক ব্রিজুয়েরার সৌজন্যে।

কর্দোভা শহরের এই মাঠে বল দখলের লড়াইয়ে ম্যাক্সিকো থেকে পিছিয়ে ছিল স্বাগতিকরা। তবে আর্জেন্টিনার আক্রমণভাগের কাছে জটিল পরীক্ষা দিতে হয়েছে মেক্সিকান গোলরক্ষক গুইলের্মো ওচোয়াকে। আর তাই ম্যাচের প্রথমার্ধ পর্যন্ত কোনো সফলতাই পায়নি দিবালা-মার্টিনেজরা। দুর্দান্ত কয়েকটি সেভ করেও ম্যাচের ৪৪তম মিনিটে গোল হজম করতে হয় ওচোয়াকে। স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়ালের ডিফেন্ডার ফুনেসের গোলে এগিয়ে যায় আকাশী-সাদা শিবির।

দ্বিতীয়ার্ধে নেমে সমতায় ফেরার চেষ্টা চালিয়ে যায় মেক্সিকানরা। উল্টো ৮৩তম মিনিটে আর্জেন্টাইন মিডফিল্ডার রেনজো সারাভিয়ার ক্রস বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন ব্রিজুয়েরা।

আগামী মঙ্গলবার মেক্সিকোর বিপক্ষে ফের মুখোমুখি হবে ম্যারাডোনার উত্তরসূরিরা।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোপা আমেরিকার আগে আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
মেসিকে নিয়ে সুখবর দিলো মায়ামি
শীর্ষে আর্জেন্টিনা, দুঃসংবাদ পেলো বাংলাদেশ
X
Fresh