• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বৃষ্টির পর ফের খেলা শুরু

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুলাই ২০১৮, ২০:১৯

দুই ম্যাচের টেস্টে সিরিজে হোয়াইটওয়াশের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে খেলতে নেমেছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে মাত্র পাঁচ ওভার গড়ানোর সময় বৃষ্টি হানা দেয়। এতেই খেলা বন্ধ রাখার সিদ্ধান্ত নেন দায়িত্বে থাকা আম্পায়ররা। তবে প্রায় ১০ মিনিট পর ফের খেলা শুরু হয়।

আজ রোববার গায়ানায় বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হয় ম্যাচটি। সফরকারীদের হয়ে ওপেন করতে নামেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

প্রথম ওভারেই কোনো রান না কেরই ফিরে যান বিজয়। তিন বল খেলা ডান-হাতি এই ব্যাটসম্যানকে ফিরেয়ে দেন স্বাগতিক অধিনায়ক জেসন হোল্ডার।

৪.৪ ওভারের সময় বৃষ্টির কারণে খেলা বন্ধ রাখার ঘোষণা আসে। ক্রিজে ১৪ বলে ২ রান করা তামিমের সঙ্গে অপরাজিত আছেন ১১ বলে ৭ রান করা সাকিব আল হাসান। দলের মোট রান ১ উইকেট হারিয়ে ১০।

এক নজরে দুই দলের সেরা একাদশ

ওয়েস্ট ইন্ডিজ

ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেট কিপার), জেসন মোহাম্মেদ, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), রোভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, দেবেন্দ্র বিষু, আসলে নার্স, ও আলজাররি জোসেফ।

বাংলাদেশ
তামিম ইকবাল, এনামুল হক, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেট কিপার), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদী মিরাজ, মাশরাফি মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
X
Fresh