• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

স্লো ওভার রেটে কোহলির জরিমানা ১২ লাখ

স্পোর্টস ডেস্ক

  ২৬ এপ্রিল ২০১৮, ১৭:৩৭

ভুলে যেতে বসেছিলেন গতকালের ম্যাচের দিনটিকে। না কিন্তু লাভ হলো না এই ক্ষতের সঙ্গে যোগ হয়েছে অন্য জ্বালা। চেন্নাইয়ের বিরুদ্ধে পরাজিত ম্যাচে স্লো ওভার রেটের জন্য বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলিকে জরিমানা হিসেবে ১২ লাখ টাকা গুনতে হয়েছে। ৮ উইকেটে ২০৫ রান তুলেও সিএসকে-কে হারাতে পারেনি আরসিবি। ধোনির ৩৪ বলে ৭০ রানের ঝড়ো ইনিংসের জবাব ছিল না তাদের কাছে।

এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কোহলির দল নির্ধারিত সময়ের মধ্যে ওভার শেষ করতে ব্যর্থ হয়েছে। এটা অবশ্য কোহলির চেয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্যই বেশি শঙ্কার। কারণ, এখন পর্যন্ত ২৪ ম্যাচের মধ্যে মাত্র দুটি সময়ের মধ্যে শেষ হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : নিজেকে ছাড়িয়ে গেলেন লিটন দাস
--------------------------------------------------------

চেন্নাই-বেঙ্গালুরুর ম্যাচ অবশ্য নির্ধারিত সময়ে মধ্যে শেষ না হওয়ার বিশেষ একটি কারণও আছে। এই ম্যাচে রেকর্ড ৩৩টি ছক্কা হয়েছে। এর মধ্যে ১৭টি মেরেছে চেন্নাই, ১৬টি আরসিবি। এতে করে আগের ৩১ ছক্কার রেকর্ড ভেঙে গড়া হয়েছে নতুন রেকর্ড। আগের রেকর্ড গত মৌসুমে দিল্লি ডেয়ারডেভিলস ও গুজরাট লায়ন্সের ম্যাচে হয়েছিল। এই মাসেই সেটা স্পর্শ করেছিল চেন্নাই ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। টি-টুয়েন্টির এক ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড অবশ্য নিউজিল্যান্ডের সেন্ট্রাল ডিসট্রিক্স ও ওটাগোর ম্যাচে। ২০১৬ সালে ৩৪ ছক্কা হয়েছিল সেই ম্যাচে।

গতকাল এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আরসিবি-র ২০৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ব্যাঙ্গালোর শিবিরে সামাল দেন মহেন্দ্র সিং ধোনি। তার ৩৪ বলে অপরাজিত ৭০ রানে ভর করে ২ বল বাকি থাকতেই ৫ উইকেটে ম্যাচ জিতে যায় সিএসকে। ৭টি ছক্কা মারেন তিনি। তাকে যোগ্য সাপোর্ট করেন অম্বাতি রায়ডু, তিনি করেন ৫৩ বলে ৮৩।

আরও পড়ুন :

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেন্নাইয়ের হয়ে শেষটা রাঙানো হলো না মোস্তাফিজের
আইপিএলের প্লে-অফে থাকছেন না ইংলিশ ক্রিকেটাররা
পার্পল ক্যাপ পরেই দেশে ফিরতে চান মোস্তাফিজ!
ছেলে আব্রামকে ক্রিকেট শেখাতে ব্যস্ত শাহরুখ
X
Fresh