• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নিদাহাসের আগে লঙ্কান শিবিরে জয়াবর্ধনে

স্পোর্টস ডেস্ক

  ০৪ মার্চ ২০১৮, ১৮:১৫

ঘরের মাঠে বাংলাদেশ ও ভারতের বিপক্ষে নিদাহাস ট্রফিতে চমক দিয়ে আগেই দল ঘোষণা করেছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। এবার ত্রিদেশীয় এই টি-টোয়েন্টি সিরিজের জন্য লঙ্কান শিবিরের ডাক পেয়েছেন কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনে।

না খেলোয়াড় হিসেবে নয়, দলে মেন্টর (উপদেষ্টা) হিসেবে যোগ দিচ্ছেন ৪০ বছর বয়সী এই তারকা। ক্রিকেট ট্র্যাকার বিষয়টি নিশ্চিত করেছে।

গেলো সপ্তাহে চন্ডিকা হাথুরুসিংহের নেতৃত্বাধীন কোচিং স্টাফের পক্ষ থেকে সাবেক এই অধিনায়কের কাছে আমন্ত্রণ জানানো হয়। আর সেটি গ্রহণ করে নেন জয়াবর্ধনে।

ক্রিকেট ট্র্যাকার জানায়, সিরিজ শুরু হবার আগে বর্তমান স্কোয়াডের সঙ্গে সময় কাটাবেন দলের হয়ে ১৪৯ টেস্ট, ৪৪৮ ওয়ানডে ও ৫৫ টি-টোয়েন্টি খেলা এই তারকা।

লঙ্কান বোর্ড মনে করছে, টেস্টে ১১ ওয়ানডেতে ১২ হাজারের রান করা সাবেক এই ডান-হাতি ব্যাটসম্যানকে পাশে পেলে স্কোয়াডে থাকা ক্রিকেটাররা লাভবান হবে।

দেশটির ৭০তম স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ৬ মার্চ শুরু হচ্ছে এই আয়োজন। রাউন্ড রবিন পদ্ধতিতে দল তিনটি দুবার করে একে অপরের মুখোমুখি হবে। সিরিজের ফাইনাল হবে ১৮ মার্চ। প্রত্যেকটি ম্যাচ কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে হবে।

নিদাহাস ট্রফি শ্রীলঙ্কা স্কোয়াড

দীনেশ চান্দিমাল (অধিনায়ক), উপল থারাঙ্গা, দানুস্কা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, দাসুন শানাকা, কুশল জানিথ পেরেরা, থিসারা পেরেরা, জীবন মেন্ডিস, সুরাঙ্গা লাকমল, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আফোনসো, নুয়ান প্রদীপ, দুষমান্থে চামিরা ও ধনঞ্জয়া ডি সিলভা।

আরও পড়ুন:

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh