• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

ফর্মে থাকা নারিনকে বিশ্বকাপে চান পাওয়েল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ এপ্রিল ২০২৪, ১৩:৩৫
আইপিএল
ছবি- সংগৃহীত

অবসর ভেঙে ঘরের মাঠে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য সুনীল নারিনকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাতে প্রচেষ্টা করছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রোভম্যান পাওয়েল।

গত মঙ্গলবার (১৬ এপ্রিল) টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেন নারিন। আইপিএলে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ওই ম্যাচে বল হাতে দুই উইকেটও নেন তিনি।

ক্যারিবিয়ানদের হয়ে ৪ বছর আগে সর্বশেষ টি-টোয়েন্টি খেলার পর ২০২৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ৩৫ বছর বয়সী নারিন। তবে আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রের মাটিতে অনুষ্ঠেয় বিশ্বকাপে নারিনকে পাওয়ার প্রত্যাশা করছেন পাওয়েল।

রাজস্থানের হয়ে খেলা পাওয়েলের ভাষ্য, ‘গত ১২ মাস ধরে তার কানে ফিসফিস করছি আমি। কিন্তু সে কারও কথাই শুনছে না।’

এদিকে পাওয়েলের আশা, আইপিএলের সঙ্গে যুক্ত থাকা ওয়েস্ট ইন্ডিজের সিনিয়র ক্রিকেটার কাইরন পোলার্ড, ডোয়াইন ব্রাভো এবং নিকোলাস পুরাণরা তাকে রাজি করাতে পারবেন।

পোলার্ড ও ব্রাভো কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। অন্যদিকে লখনৌর হয়ে খেলছেন পুরাণ। ক্যারিবীয় দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য পুরাণ।

বাঁ-হাতি ব্যাটার নারিন সাধারণত মিডল কিংবা লোয়ার-অর্ডারে ব্যাটিং করে থাকেন। কিন্তু আইপিএলের চলতি মৌসুমে কলকাতার ইনিংস উদ্বোধন করছেন তিনি। মঙ্গলবার ইডেন গার্ডেনস স্টেডিয়ামে ৫৬ বলে ১০৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেন তিনি। এখন পর্যন্ত এবারের আসরে ২৭৬ রান করেছেন তিনি। পাশাপাশি হাই-স্কোরিং উইকেটে বল হাতে ৬ দশমিক ৮৭ ইকোনমি রেটে ৭ উইকেট শিকার করেছেন।

এবারের মৌসুমের শুরুতে নারিন বলেছিলেন, ‘বাড়িতে বসে আগামী বিশ্বকাপ দেখবেন।’ কিন্তু সেঞ্চুরির পর ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরে আসার বিষয়ে জানতে চাওয়া হলে রহস্যময় প্রতিক্রিয়া ব্যক্ত করেন নারিন।

২০১২ সালে অভিষেকের পর ৫১ টি-টোয়েন্টি খেলা নারিন বলেন, ‘এখন পর্যন্ত আগের সিদ্ধান্তই বহাল আছে। তবে দেখা যাক ভবিষ্যৎ কি হয়।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপ দল নিয়ে যা বললেন শান্ত
সিরিজ রক্ষার ম্যাচেও বাংলাদেশের মামুলি পুঁজি
চমক রেখে ১৮ সদস্যের দল ঘোষণা পাকিস্তানের
‘টি-টোয়েন্টিতে বড় দল, ছোট দল বলতে কিছু নেই’
X
Fresh