• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন রয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২৪, ১১:০৪
রয়
ছবি- এএফপি

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন জেসন রয়। তবে কি কারণে বিশ্বের জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলছেন না, সে সময়ে বিষয়টি খোলাসা করেননি তিনি। এবার সরে দাঁড়ানোর কারণ জানালেন কলকাতা নাইট রাইডার্সের এই ওপেনার।

২০২৩ মৌসুমে কেকেআরের হয়ে আইপিএল খেলেছেন রয়। ২ দশমিক ৮ কোটি রুপিতে তাকে দলে টেনেছিল কলকাতা। ওই মৌসুমে ব্যাট হাতে ১৫১ দশমিক ৫৯ স্ট্রাইক রেট এবং ৩৫ দশমিক ৬২ গড়ে ২৮৫ রান করেন তিনি। তবে মৌসুম শুরুর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে নাম প্রত্যাহার করে নেন ডানহাতি এই ব্যাটার।

সম্প্রতি এক পডকাস্টে বিষয়টির ব্যাখ্যা করেন তিনি। তার (রয়) দাবি, শীতের দ্বিতীয় ভাগে তার পরিবারের সঙ্গে বাড়িতে ভালো সময় কাটানোর ইচ্ছার কারণে আইপিএলের এই সংস্করণ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি৷

রয়ের ভাষ্য, আমার মনে হয়, এই বছরের আইপিএল না খেলা একটি বড় সিদ্ধান্ত ছিল। গত একটি বছর আমাকে ধরে রেখে এবং সারা বছর অন্যান্য সব প্রতিযোগিতায় তাদের হয়ে খেলার মাধ্যমে কেকেআর আমার অনেক আস্থা রেখেছিল।

তিনি যোগ করেন, আমার মনে হয়েছিল, আমি তাদের কাছে বড় অঙ্কের ঋণী। এটা খুব বড় একটা সিদ্ধান্ত ছিল। কিন্তু আমি একটি সিদ্ধান্ত নিয়েছিলাম। কারণ, এটি আমার মেয়ের পঞ্চম জন্মদিন ছিল। বছর শুরু হওয়ার পর থেকেই আমি বেশ ক্লান্ত ছিলাম।

ইংলিশ এই ওপেনারের ভাষ্যমতে, আমি প্রচুর পরিমাণে ক্রিকেট খেলে এসেছি, তাই গত কয়েক মাস সত্যিই এটি আমার কাছ থেকে সবকিছু নিয়েছে। তাই আমি কেকেআরের প্রতি খুব সৎ ছিলাম এবং আমাদের একটি দুর্দান্ত সম্পর্ক ছিল। আমি কেন আসছি না সে বিষয়ে একটি চুক্তিতে আসতে পেরেছি। তারা পুরোপুরি বুঝতে পেরেছে; তাই এর জন্য আমি তাদের কাছে অনেক কৃতজ্ঞ। শারীরিক ও মানসিক (স্বাস্থ্য ভালো রাখা) কারণে আমি অংশ নেইনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপে কঠিন গ্রুপে বাংলাদেশ
ঘরের মাঠে গুজরাটকে অল্পতেই থামালো বেঙ্গালুরু
‘ইমপ্যাক্ট প্লেয়ার’ নিয়ম নিয়ে যা বললেন স্টার্ক
মুম্বাইকে হারিয়ে প্লে-অফের পথে আরেক ধাপ এগোলো কলকাতা
X
Fresh