• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নিজের পারফরম্যান্স নিয়ে যা বললেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ১২:৪৫
মোস্তাফিজ
ছবি- বিসিসিআই

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বল হাতে দারুণ সময় কাটাচ্ছেন বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। চেন্নাই সুপার কিংসের হয়ে প্রথম তিন ম্যাচে বল হাতে তার শিকার ছিল ৭ উইকেট। এরপর আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা সংক্রান্ত কাজে টাইগার এই পেসারকে দেশে ফিরতে হয়। এতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হয়ে চতুর্থ ম্যাচটি খেলা হয়নি দ্য ফিজের। এরপর কাজ শেষেই রোববার (৭ এপ্রিল) দলের সঙ্গে যোগ দেন তিনি।

এক ম্যাচ বিরতি দিয়ে ঘরের মাঠে কলকাতার বিপক্ষে মাঠে নেমেই চমক দেখান টাইগার এই পেসার। বল হাতে ৪ ওভারে ২২ রান খরচায় তার শিকার ২ উইকেট। নিজের অষ্টম ও নবম উইকেট শিকারের পর ফের পার্পল ক্যাপ ফিরে পেয়েছেন দ্য ফিজ।

আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারি ও জয় দিয়ে মাঠে ফিরতে পেয়ে খুশি ফিজও। নিজের পারফরম্যান্স নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মোস্তাফিজের ভাষ্য, আবারও ফিরতে পেরে ভালো লাগছে। জয় দিয়ে পুনরায় শুরুটা করতে পারা অসাধারণ। এটা ছিল দলগত নৈপুণ্য এবং আমি আমার পারফরম্যান্সে খুশি। সবার সমর্থনের জন্য ধন্যবাদ। দৃষ্টি এখন সামনের দিকে।

উল্লেখ্য, সোমবার কেকেআরের বিপক্ষে ইনিংসের ১৮ ও ২০তম ওভারে নিজের মুন্সিয়ানা দেখিয়েছেন বাঁ-হাতি এই পেসার। এ সময়ে ফিজের জন্য চ্যালেঞ্জ ছিলেন আন্দ্রে রাসেল। তবে শক্ত হাতেই সেই চ্যালেঞ্জ সামাল দিয়েছেন তিনি। ১৮তম ওভারে রাসেলের ক্যাচ উঠেছিল। তবে উইকেটের পেছনে তা মুঠোবন্দি করতে পারেননি ক্যাপ্টেন কুল ধোনি।

যদিও ইনিংসের শেষ ওভারে তা পুষিয়ে দিয়েছেন দ্য ফিজ। আক্রমণে এসেই শ্রেয়াশ আইয়ারকে ফিরিয়েছেন। জাদেজার হাতে ক্যাচ দিয়ে ফেরেন কলকাতার অধিনায়ক। দুই বল পরেই নেন মিচেল স্টার্কের উইকেট। এতে আবারও চলতি আসরের সবচেয়ে বেশি উইকেট শিকারির জায়গা দখলে নেন মোস্তাফিজ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরের মাঠে দিল্লিকে অল্পতেই আটকে দিলো কলকাতা
শীর্ষে মোস্তাফিজ, তবুও পাচ্ছেন না পার্পল ক্যাপ
উড়ন্ত হায়দরাবাদকে মাটিতে নামাল মোস্তাফিজের চেন্নাই
বার্সেলোনার ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh