• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ মার্চ ২০২৪, ২০:০৮
বাবর আজম
ছবি- এপি

ভারত বিশ্বকাপের ব্যর্থতার দায় কাঁধে নিয়ে অধিনায়কত্ব ছেড়েছিলেন বাবর আজম। তার পরিবর্তে টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হয় শাহিন শাহ আফ্রিদিকে। নিউজিল্যান্ড সিরিজে তার নেতৃত্বে ৪-১ ব্যবধানে সিরিজ হারে পাকিস্তান। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে যোগ্য এবং স্থায়ী কাউকে খুঁজছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

তাই আবারও পাকিস্তান দলের অধিনায়ক হিসেবে ভাবা হচ্ছে বাবর আজমকে। মূলত বর্তমান পিসিবি প্রধান মহসিন নাকভির পছন্দ বাবরকে, তাই ‍গুঞ্জন উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপেও বাবরকে অধিনায়ক হিসেবে বেঁছে নিতে পারে পিসিবি।

গত ১২ মার্চ টি-টোয়েন্টি দলের বর্তমান অধিনায়ক শাহিন শাহ আফ্রিদির নেতৃত্ব নিয়ে প্রশ্ন তোলে পিসিবি। তখনই নতুন অধিনায়ক বানানোর ইঙ্গিত দেয় বোর্ড।

টি-টোয়েন্টি ফরম্যাটে পাকিস্তানের নতুন অধিনায়ক হওয়ার দৌড়ে ছিলেন মোহাম্মদ রিজওয়ানও। তবে বাবরের উপরেই বেশি ভরসা করছে পিসিবি। পুনরায় দায়িত্ব গ্রহণের আগে বোর্ডকে কিছু শর্ত দিয়েছেন বাবর আজম। এমনটাই দাবি করছে দেশটির স্থানীয় গণমাধ্যমগুলো।

ক্রিকেট পাকিস্তান তাদের একটি প্রতিবেদনে নিশ্চিত করেছে, বাবরের শর্তগুলো মানা হলেই কেবল দায়িত্ব নেবেন তিনি। তার অধিনায়ক হওয়ার বিষয়টি এক প্রকার চূড়ান্ত, বাকি কেবল আনুষ্ঠানিক ঘোষণা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘জ্বীন টু’
টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ সিং
‘পাকিস্তানকে এখনই জয়ের দিকে মনোনিবেশ করতে হবে’ 
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
X
Fresh