• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ব্যাটিংয়ে চেন্নাই, একাদশে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ১৯:৪২
ফিজ
ছবি-বিসিসিআই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সপ্তম ম্যাচে মাঠে নামছে গত দুই আসরের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্স। হাইভোল্টেজ এই ম্যাচে টস জিতে চেন্নাইকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন গুজরাটের অধিনায়ক শুভমান গিল। চেন্নাইয়ের এমএ চিদাম্বরমে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

গুজরাট টাইটানসের বিপক্ষে পাথিরানা ফিরলেও আগের ম্যাচে দুর্দান্ত পারফর্ম করা মোস্তাফিজকে একাদশে ধরে রেখেছে চেন্নাই।

দলটির একাদশে এই একটিই পরিবর্তন। পাথিরানাকে সুযোগ করে দিয়ে একাদশ থেকে জায়গা হারিয়েছেন স্বদেশি স্পিনার মহীশ থিকশানা। অন্যদিকে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামছে গুজরাট।

টসে জিতে ফিল্ডিং প্রসঙ্গে গুজরাটের অধিনায়ক শুভমান গিলের ভাষ্য, দেখে ভালো উইকেট মনে হয়েছে বলেই এমন সিদ্ধান্ত। আগের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসকে হারিয়েছে গুজরাট। এ ম্যাচে অপরিবর্তিত তারা।

অন্যদিকে চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়ের দাবি, বোলিং নিতে পারতেন তিনি। তবে আগে ব্যাটিং বা বোলিংয়ের মধ্যে পার্থক্য দেখেন না।

চেন্নাই সুপার কিংস একাদশ : রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, অজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, সামীর রিজভি, মহেন্দ্র সিং ধোনি, দীপক চাহার, তুষার দেশপান্ডে ও মুস্তাফিজুর রহমান।

গুজরাট টাইটান্স একাদশ : ঋদ্ধিমান সাহা, শুবমান গিল (অধিনায়ক), আজমতুল্লাহ ওমরজাই, ডেভিড মিলার, বিজয় শঙ্কর, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, সাই কিশোর, উমেশ যাদব, মোহিত শর্মা, স্পেন্সার জনসন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টস হেরে ব্যাটিংয়ে কলকাতা
মোস্তাফিজের নতুন নাম দিলো চেন্নাই
জয়ের খোঁজে টস জিতে ব্যাটিংয়ে বেঙ্গালুরু
চেন্নাইয়ের হয়ে খেলা এবং ধোনিকে নিয়ে যা বললেন মোস্তাফিজ
X
Fresh