• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

টাইগারদের ব্যাটিংয়ে হতাশ নির্বাচক রাজ্জাক

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মার্চ ২০২৪, ১০:৩৯
রাজ্জাক
ছবি-সংগৃহীত

সিলেটে চলমান টেস্টে পরাজয়ের প্রহর গুনছে বাংলাদেশ। মিরাকল কিছু না হলে নিশ্চিতভাবে এই ম্যাচে হারবে স্বাগতিকরা। লঙ্কানদের ছুঁড়ে দেওয়া রেকর্ড ৫১১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়েছে টাইগাররা। ৪৭ রানে ৫ উইকেট নিয়ে তৃতীয় দিনের খেলা শেষ করে শান্ত বাহিনী। এতে আরেকটি হারের শঙ্কায় টাইগার শিবির। প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং ব্যর্থতার বৃত্তে আটকে পড়েছেন লিটন-জয়রা।

টাইগার ব্যাটারদের এমন দায়িত্ব জ্ঞানহীন হতশ্রী ব্যাটিংয়ে হতাশ নির্বাচক আব্দুর রাজ্জাক। সিলেটে তৃতীয় দিন শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজের হতাশার কথা জানিয়েছেন তিনি।

রাজ্জাকের ভাষ্য, ব্যাটিংয়ের দিক থেকে যদি বলেন আমার কাছে খুবই অপ্রত্যাশিত মনে হয়েছে এবং মেনে নেওয়ার মতো নয়। এই রকম ব্যাটিং হবে, বিশেষ করে দ্বিতীয় ইনিংসে…ওরা ভালো ব্যাটিং করেছে। ওদের ব্যাটিং দেখার পর আমাদের ব্যাটিং দুইরকম মনে হয়েছে। আমি হতাশ।

উইকেটের প্রসঙ্গ টেনে এই নির্বাচকের মন্তব্য, পিচের সমস্যা হবে কেন, আধা ঘণ্টার মধ্যে পিচ কি আকাশ–পাতাল পার্থক্য হয়ে যাবে নাকি। কিছুক্ষণ আগেই ওরা দুজন ১০০ মেরে গেল। ১০ মিনিটের বিরতি থাকে। ১০ মিনিটে উইকেটে কী এমন হলো। আসলে আমাদের অ্যাপ্লিকেশনে কিছু ভুল হয়েছে। আসলে আমাদের ভুল।

উইকেটে এসে প্রথম বলেই লিটনের বাজে শট খেলে আউট নিয়ে রাজ্জাক বলেন, টেস্টে একজন সিনিয়র ব্যাটসম্যান এভাবে আউট হওয়া ঠিক নয়। আসলে লিটন দাস একা বলে নয়, এখানে কিন্তু পাঁচটা উইকেট পড়ে গেছে। সবারই ভুল। যারা যারা টেস্ট ম্যাচ খেলছে, তাদের ওর বয়স কম, ও ছোট, ও এখনও পাকাপোক্ত হয়নি, এগুলো বলার আসলে সুযোগ নেই। এ রকম সুযোগ এলে হ্যান্ডেল করতে পারবে বলেই তাকে দেওয়া হয়েছে। কারও একার দোষ নয়।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টস জিতে ব্যাটিংয়ে ভারত
ফ্রেজারের বিধ্বংসী ব্যাটিংয়ে ভর করে দিল্লির রান পাহাড়
শুভর সেঞ্চুরিতে রূপগঞ্জ টাইগার্সের সহজ জয়
টস হেরে ব্যাটিংয়ে কলকাতা
X
Fresh