• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল নিয়ে যা জানালেন তামিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২৪, ১৪:০১
তামিম
ছবি- বিসিবি

আগামী জুনে মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সম্প্রতি ২০ ওভারের ফরম্যাটের আন্তর্জাতিক ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করছে বাংলাদেশ। নিজেদের সবশেষ পাঁচ সিরিজের তিনটিতেই জয় পেয়েছে টাইগাররা। অন্যদিকে একটি সিরিজে ড্র বিপরীতে পরাজয় দেখেছে কেবল একটি সিরিজে।

এদিকে নিজেদের সবশেষ ১৩টি টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে ৯টিতেই জিতেছে সাকিব-শান্তরা। এমন দুর্দান্ত পরিসংখ্যান মাথায় নিয়েই মাঠে নামবে লাল-সবুজেরা।

তবে আসন্ন এই বৈশ্বিক আসরে কেমন হতে পারে বাংলাদেশের স্কোয়াড, তা নিয়ে এখন থেকেই নানান আলোচনা-গুঞ্জন রয়েছে। এ প্রসঙ্গে অভিজ্ঞ ওপেনার তামিম ইকবালের বিশ্বাস, নিজেদের স্বাভাবিক খেলাটা বাংলাদেশ খেলতে পারলে পরের রাউন্ডে যেতে পারবে।

সাবেক এই অধিনায়কের ভাষ্যমতে, বাংলাদেশ কঠিন গ্রুপে রয়েছে। আমার কাছে মনে হয়, তারা পরের রাউন্ডে যাওয়ার সক্ষমতা রাখে। দক্ষিণ আফ্রিকা কিংবা শ্রীলঙ্কাকে হারাতে হবে। নেদারল্যান্ডস এবং নেপালকে হারাতে হবে।

তামিম বলেন, আসন্ন বিশ্বকাপে কিছু ভেন্যুতে খেলা হবে, যেগুলো সম্পর্কে কারোই তেমন ধারণা নেই। উইকেট কেমন হবে, সেটাও অজানা। বাংলাদেশ যদি নিজেদের শক্তিমত্তা ও দুর্বলতা নিয়েই চিন্তা করে তাহলে এটাই ভালো হবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ সিং
‘পাকিস্তানকে এখনই জয়ের দিকে মনোনিবেশ করতে হবে’ 
০ রানে ৭ উইকেট, অভিষেকেই বিশ্বরেকর্ড রোহমালিয়ার
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
X
Fresh