• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অবসর ভাঙলেন ইমাদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ২০:৫৩
ইমাদ ওয়াসিম
ছবি-সংগৃহীত

সদ্য শেষ হওয়া পিএসএলে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামাবাদ ইউনাইটেড। দলটির অন্যতম সদস্য ছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার ইমাদ ওয়াসিম। বল হাতে ১২ উইকেট শিকারের পাশাপাশি ব্যাট হাতেও আলো ছড়িয়েছেন তিনি। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সমানে রেখে তাকে নিয়ে পরিকল্পনা করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ঘরোয়া ক্রিকেটে দারুণ খেলেও দীর্ঘদিন জাতীয় দলে সুযোগ না পাওয়ায় আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছিলেন ইমাদ। অবশেষে সেই সিদ্ধান্ত প্রত্যাখ্যান করে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন ইমাদ।

জানা গেছে, ইমাদকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাতে পিসিবির হেড কোয়ার্টারে আমন্ত্রণ জানানো হয়। তার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানতে চান পিসিবির চেয়ারম্যান মহসিন নাকভি ও প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজ। তাদের সঙ্গে বৈঠকের পরই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দেন ইমাদ।

শনিবার (২৩ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়েছেন ইমাদ ওয়াসিম। পোস্টে তিনি লিখেছেন, পিসিবির কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর আমি ঘোষণা করতে চাই যে, আমি আমার অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেছি।

‘টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এই ফরম্যাটে পাকিস্তান ক্রিকেটের জন্য আমি মাঠে নামতে প্রস্তুত। আমার ওপর আস্থা রাখার জন্য আমি পিসিবিকে ধন্যবাদ জানাচ্ছি।’

ইমাদ পাকিস্তানের হয়ে সবশেষ খেলেছেন বছরখানেক আগে। দেশের জার্সিতে ৬৬ টি-টোয়েন্টিতে ১৩১.৭০ স্ট্রাইক রেটে ৪৮৬ রান করেছেন এই অলরাউন্ডার। এ ছাড়া বল হাতে ৬.২৬ ইকোনমিতে নিয়েছেন ৬৫ উইকেট।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ সিং
‘পাকিস্তানকে এখনই জয়ের দিকে মনোনিবেশ করতে হবে’ 
০ রানে ৭ উইকেট, অভিষেকেই বিশ্বরেকর্ড রোহমালিয়ার
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
X
Fresh